বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৩:০৪ অপরাহ্ন

শিরোনাম
পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের নতুন কমিটি ঘোষনা করোনা আক্রান্ত হলেন পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন প্রশাসনকে তোয়াক্কা না করে লকডাউনে পিরোজপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যানের মোটরসাইকেল মহড়া কঠোর লকডাউন উপেক্ষা করে ছাত্রলীগের ফুলেল শুভেচ্ছা নিলেন ইন্দুরকানীর ইউএনও পিরোজপুরে জরিমানার না করে খাদ্য সহায়তা দিয়ে বাড়ি পাঠিয়ে দিলেন ইউএনও শ্রীশ্রী মদনমোহন জিউল মন্দিরের (আখড়াবাড়ী মন্দির) নতুন কমিটি গঠন মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারে ঘরে “ঈদ উপহার” পিরোজপুরে পুলিশের বাঁধা উপেক্ষা করে এহসানের ভুক্তভোগীদের মানববন্ধন : প্রতারক রাগীবের গ্রেপ্তারের দাবী পিরোজপুরে বিদ্যালয় ভবনের নির্মাণে নিম্নমানের কাজের অভিযোগ : খুলে পড়ছে কলামের পলেস্টার পিরোজপুরে কোভিড-১৯ রোগীদের জন্য ফ্রি অক্সিজের ব্যাংক উদ্বোধন

পিরোজপুর পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও কাউন্সিলরগণের শপথ গ্রহন

স্টাফ রিপোর্টার : পিরোজপুর পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও ১২ কাউন্সিলরগণদের শপথগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকালে পিরোজপুর জেলা প্রশাসক কার্যালয় মিলনায়তনে বরিশাল বিভাগীয় কমিশনার ড. অমিতাভ সরকার তাদের শপথবাক্য পাঠ করান। এ সময় বিভাগীয় কমিশনার প্রথমে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত মেয়র মো: হাবিবুর রহমান মালেক কে শপথবাক্য পাঠ করান এবং এর পর নব-নির্বাচিত কাউন্সিলরদের শপথবাক্য পাঠ করান। শপথবাক্য পাঠ অনুষ্ঠানে পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন পিরোজপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ কে এমএ আউয়াল, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ হাকিম হাওলাদার, প্রেসক্লাব সভাপতি মুনিরুজ্জামান নাসিম, পৌর আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর হোসেন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, জেলা ছাত্রলীগ সভাপতি জাহিদুল ইসলাম টিটু । শপথবাক্য পাঠ করার পরে বক্তব্য রাখেন নব-নির্বাচিত পৌর মেয়র মো: হাবিবুর রহমান মালেক ও কাউন্সিলর আ. সালাম বাতেন। অনুষ্ঠানে জেলা প্রশাসন কার্যালয়ের কর্মকর্তা, সাংবাদিক, সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। গত ১৬ জানুয়ারি দ্বিতীয় ধাপে পৌরসভা নির্বাচনের তারা নির্বাচিত হন।
শপথগ্রহণ অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার ড. অমিতাভ সরকার নবনির্বাচিত জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে বলেন, মানুষ আপনাদের ভালোবেসে, তাই আপনাদের প্রতি আস্থা রেখে আপনাদের নির্বাচিত করেছেন সাধারণ মানুষ। এখন দায়িত্ব পালনের সময় এসেছে মানুষের সেই আস্থার প্রতিফলন ঘটানোর। বর্তমান সরকার স্থানীয় সরকারকে অনেক গুরুত্ব দিয়ে আসছে। সৎ ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করলে মানুষের আস্থার প্রতিফলন ঘটবে।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT