বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৩:২১ অপরাহ্ন

শিরোনাম
পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের নতুন কমিটি ঘোষনা করোনা আক্রান্ত হলেন পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন প্রশাসনকে তোয়াক্কা না করে লকডাউনে পিরোজপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যানের মোটরসাইকেল মহড়া কঠোর লকডাউন উপেক্ষা করে ছাত্রলীগের ফুলেল শুভেচ্ছা নিলেন ইন্দুরকানীর ইউএনও পিরোজপুরে জরিমানার না করে খাদ্য সহায়তা দিয়ে বাড়ি পাঠিয়ে দিলেন ইউএনও শ্রীশ্রী মদনমোহন জিউল মন্দিরের (আখড়াবাড়ী মন্দির) নতুন কমিটি গঠন মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারে ঘরে “ঈদ উপহার” পিরোজপুরে পুলিশের বাঁধা উপেক্ষা করে এহসানের ভুক্তভোগীদের মানববন্ধন : প্রতারক রাগীবের গ্রেপ্তারের দাবী পিরোজপুরে বিদ্যালয় ভবনের নির্মাণে নিম্নমানের কাজের অভিযোগ : খুলে পড়ছে কলামের পলেস্টার পিরোজপুরে কোভিড-১৯ রোগীদের জন্য ফ্রি অক্সিজের ব্যাংক উদ্বোধন

পিরোজপুরে স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ও এক প্রবাসীর বাড়ি ভাংচুর ও লুটপাট : আহত ৫

দাবীকৃত চাঁদার টাকা না পাওয়ায় পিরোজপুরে সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি জহিরুল ইসলাম জিহান ও প্রবাসীর রাজু ফকির বাড়ী ঘর ভাংচুর ও লুটপাট করেছে সন্ত্রাসীরা। সন্ত্রাসীদের হামলায় দুই বাড়ীর নারী শিশু সহ ৫ জন আহত হয়েছে। শুক্রবার রাতে পিরোজপুর শহরের উত্তর শিকারপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় সন্ত্রাসীরা হামলা চালিয়ে বাড়ি ও বাসার ভিতরের আসবারপত্র ভাংচুর সহ স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুট করে নিয়ে যায়। এতে বাঁধা দিতে এলে সন্ত্রাসীরা বাড়ির ভিতরের থাকা নারী-শিশু ও পুরুষদের মারধর করে এবং নারীদের শ্লীলতাহানীল চেষ্টা করে।

সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি জহিরুল ইসলাম জিহানের পিতা জানান, রাতে হঠাৎ করে ২০/৩০ জনের একটি সন্ত্রাসীদল তাদের বাড়ির উপর হামলা চালায়। এ সময় তারা সন্ত্রাসীদের ভয়ে ঘরের দড়জা আটকে রাখলেও সন্ত্রাসীরা তাদের ঘরের দড়জা ভেঙ্গে ঘরে প্রবেশ করে ধারালো অস্ত্রের মুখে ঘরে থাকা তিনি সহ নারী ও শিশুদের জিম্মীকরে ঘরের ভিতরে থাকা টিভি, ফ্রিজ, আলমারী ও আসবারপত্র ভাংচুর করে। আলমারীতে থাকা ৫০-৬০ হাজার টাকা ও নারীদের গলায় থাকা স্বর্নের চেইন ও আলমারীতে থাকা স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। এ সময় সন্ত্রাসীরা আরো চাঁদার টাকা দাবী করে জানান আরো টাকা না দিলে পরবর্র্তীতে তাদের বাড়ি-ঘর আগুনে জ¦ালিয়ে দেয়া হবে এবং তাদের সহ তার ছেলে জিহান কে মেরে ফেলবে।

এদিকে একই বাড়ির ভিতরে থাকার প্রবাসী রাজু ফকিরের ভাই রনি ফকির জানান, সন্ত্রাসীরা হঠাৎ করে বাড়ির ভিতরে এসে ঘরের দরজা ভেঙ্গে ঘরের ভিতরে ঢুকে ঘরে থাকা তার ভাবীকে মারধর করে এবং ভাবীর গলায় থাকা স্বর্নের চেইন লুট করে নিয়ে যায়। এ সময় সন্ত্রাসীরা ধারালো অস্ত্রে দিয়ে ঘরের ভিতরে থাকা টিভি, ফ্রিজ, আলমারী ও আসবারপত্র ভাংচুর করে।
পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল জানান, ঘটনাটি জানার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এ বিষয়ে অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT