বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০২:২৯ অপরাহ্ন

শিরোনাম
পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের নতুন কমিটি ঘোষনা করোনা আক্রান্ত হলেন পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন প্রশাসনকে তোয়াক্কা না করে লকডাউনে পিরোজপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যানের মোটরসাইকেল মহড়া কঠোর লকডাউন উপেক্ষা করে ছাত্রলীগের ফুলেল শুভেচ্ছা নিলেন ইন্দুরকানীর ইউএনও পিরোজপুরে জরিমানার না করে খাদ্য সহায়তা দিয়ে বাড়ি পাঠিয়ে দিলেন ইউএনও শ্রীশ্রী মদনমোহন জিউল মন্দিরের (আখড়াবাড়ী মন্দির) নতুন কমিটি গঠন মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারে ঘরে “ঈদ উপহার” পিরোজপুরে পুলিশের বাঁধা উপেক্ষা করে এহসানের ভুক্তভোগীদের মানববন্ধন : প্রতারক রাগীবের গ্রেপ্তারের দাবী পিরোজপুরে বিদ্যালয় ভবনের নির্মাণে নিম্নমানের কাজের অভিযোগ : খুলে পড়ছে কলামের পলেস্টার পিরোজপুরে কোভিড-১৯ রোগীদের জন্য ফ্রি অক্সিজের ব্যাংক উদ্বোধন

পিরোজপুর সদর উপজেলায় পারিবারিকসহ নানা বিরোধের জের ধরে আহত ৫

পিরোজপুর সদর উপজেলায় পারিবারিক বিরোধের জেরসহ নানা বিরোধের জের ধরে ৫ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকালে টোনা ইউনিয়নের ওদনকাঠী গ্রামে। এ ঘটনায় ওদনকাঠী গ্রামের মোঃ নজরুল ইসলাম কাজী পুত্র মোঃ শাহিন কাজী বাদী হয়ে শনিবার সকালে পিরোজপুর সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। আহতরা হলেন, মোঃ নজরুল ইসলাম কাজী পুত্র মোঃ সুমন কাজী (৩৫), মো: মুনান কাজী (৩২), মোঃ মহিম কাজী (২৬), মোঃ রহিম কাজী (২৪), মোঃ নাঈম গাজী (২০), মৃত মো: মতি কাজীর পুত্র মো: এনাম কাজী (৪৫), মৃত ইদ্রিস হাওলাদারের পুত্র মোঃ ফরিদ হাওলাদার (২৬)।

মামলা ও আহতের পরিবার সূত্রে জানা যায়, পিরোজপুর সদর উপজেলার টোনা ইউনিয়নের ওদনকাঠী গ্রামে পারিবারিক বিরোধের জেরসহ নানা বিরোধ সংক্রান্ত বিষয় নিয়ে আসামীরা বাড়িতে ঢুকে দলবদ্ধভাবে গালাগালি শুরু করে। তাতে বাধা দেয়ায় ২ নং বিবাদি মো: শাহিদুল ইসলাম কাজীর পুত্র মো: মিরাজ কাজীর হাতে থাকা দেশীয় অস্ত্র দিয়ে হত্যার উদ্দেশ্যে কোপ দিলে মোঃ নজরুল ইসলাম কাজির পুত্র মো: মুনান কাজী (৩২) আহত হয়। তাকে বাঁচাতে ঘটনাস্থলে আরো কয়েকজন এগিয়ে গেলে তাদেরকেও কোপ দেয় আসামীরা। এবং জিআইপাইপসহ আসামীরা আহতদের আঘাত করলে তারা গুরুত্বর হাড় ভাঙ্গা রক্তাক্ত জখম হয়। মামলার বাদি মোঃ নজরুল ইসলাম কাজী পুত্র মোঃ শাহিন কাজী গাছ বিক্রি করে বাড়িতে এসে ঝামেলা দেখে সবাইকে শান্ত হতে বললে ৩নং বিবাদী শহিদুল ইসলাম কাজীর পুত্র মো: জুয়েল কাজী তার উপর হামলা চালিয়ে তার সাথে থাকা ১ লাখ ৪৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। পরবর্তীতে আহতদের শারীরিক অবস্থার অবনতি দেখে অন্যান্য সাক্ষীদের সহযোগিতায় চিকিৎসার জন্য পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়।

এ ব্যাপারে পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ মুহা. নুরুল ইসলাম বাদল জানান, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। মামলার তদন্ত চলছে। তদন্ত সাপেক্ষে আেইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT