বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৪:৫৪ অপরাহ্ন

শিরোনাম
পিরোজপুরে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে “সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা” জাতির পিতার সমাধিতে পুষ্পমাল্য অর্পন করেছে পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগ নাজিরপুরে নানা আয়োজনে রিকের শেখ রাসেল দিবস পালন পিরোজপুর পৌরসভার আয়োজনে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুরে রিকের আয়োজনে শেখ রাসেল দিবস পালন পিরোজপুরে স্বেচ্ছাসেবকলীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা পিরোজপুরে মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশনের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে জেলা দাবা লীগের উদ্বোধন পিরোজপুরে আর্ন্তজাতিক খাদ্য দিবস পালিত পিরোজপুরে ৫ কোটি টাকা ব্যয়ে আঞ্চলিক পাসপোর্ট অফিস নির্মিত হচ্ছে

পিরোজপুরে বিশ^ মুক্ত গণমাধ্যম দিবস পালিত

পিরোজপুর প্রেস ক্লাবের আয়োজনে বিশ^ গণমাধ্যম দিবস পালন উপলক্ষে জেলা পুলিশের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় প্রেস ক্লাব মিলনায়তনে এ অনুষ্ঠানে পিরোজপুর প্রেসক্লাবের আহব্ায়ক গৌতম চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান।
প্রধান অতিথি পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান তার বক্তব্যে বলেন, সাংবাদিকদের সহযোগিতা ছাড়া দেশের আইন শৃঙ্খলা রক্ষা সম্ভব নয়। তিনি বলেন, রাজনৈতিক প্রভাবের কারনে কিছু প্রতিবন্ধকতা সৃষ্টি হয় ঠিকই, তবে তা রাজনৈতিক প্রভাব দুর করে সন্ত্রাসীদের প্রতিহত করতে সাংবাদিকদেও সার্বিক সহযোগিতা কামনা করেন। সাংবাদিকদের সম্পূর্ণ নিরাপত্তা আছে উল্লেখ করে পুলিশ সুপার বলেন, আপনারা ঐক্যবদ্ধ থাকলে এবং বস্তুনিষ্ঠ সঠিক সংবাদ তুলে ধরলে কোন ভয় থাকবেনা। পিরোজপুর শহরের আইন শৃঙ্খলা ঠিক রাখতে শহরের গুরুত্ত পূর্ণ যায়গায় সিসি ক্যামেরার আওতায় হয়েছে বলে সবার সহযোগিতা চান পুলিশ সুপার।
এ সময় বক্তব্য রাখেন, পিরোজপুরে প্রেসক্লাবের সাবেক সভাপতি মুনিরুজ্জামান নাসিম, প্রেসক্লাবের সদস্য সচিব রেজাউল ইসলাম শামিম প্রমুখ।পরে পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান জেলা পুলিশের পক্ষ থেকে সাংবাদিকদের সুরক্ষায় হ্যান্ড স্যানিটাইজার সহ সুরক্ষা সামগ্রী প্রদান করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT