বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪:৪০ অপরাহ্ন

শিরোনাম
পিরোজপুরে জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত পিরোজপুরে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ ফজলুল হক মনির জন্মদিন পালিত পিরোজপুরে বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ খেলার উদ্বোধন নাজিরপুরে চা ব্যবসায়ীর ছাগল চুরি করে স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মচারীদের ভুড়ি ভোজ : অভিযোগে আদালতে মামলা নেছারাবাদে ছারছীনা মাহফিলের আখেরী মোনাজাত সম্পন্ন পিরোজপুরে যুবলীগ নেতা শুভ হত্যাকারীদের দ্রুত ফাঁসির দাবীতে মানববন্ধন পিরোজপুরে বীর মুক্তিযোদ্ধাদের জন্য বীর নিবাস নির্মাণ কাজের শুভ উদ্বোধন মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সাবেক সংসদ সদস্য স্বর্গীয় শ্রী চিত্তরঞ্জন সূতার ১৯ তম স্মরন সভা অনুষ্ঠীত পিরোজপুরে যুবলীগ নেতা শুভ হত্যা মামলার প্রধান আসামি রিমান্ডে পিরোজপুরে নৌকা মার্কার প্রচারে গিয়ে গুলিবিদ্ধ যুবলীগ নেতা শুভ মারা গেছে

পিরোজপুরে জেলা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদকের বাড়িতে হামলা-ভাংচুর

পিরোজপুর জেলা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক গোলাম মাওলা নকীব ও জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বারী তালুকদার জয়েন এর বাড়ীতে সন্ত্রাসী হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। সোমবারদিবগত রাত ১২ টার পরপরই পিরোজপুর পৌর শহরের সিআইপাড়াস্থ তাদের বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।
হামলাকারীরা এ সময় বাড়ির সামনের গেট ভেঙ্গে ভিতরে প্রবেশের চেষ্টা করে এবং বাড়িরে বাহিরে থেকে ইট-পাটকেল নিক্ষেপ করে বাড়ির জিনিসপত্র ভাংচুর করে।
পিরোজপুর জেলা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক গোলাম মাওলা নকীব জানান, রাত ১২.৮ মিনিটের দিকে দুইটি মটোরসাইকেলে করে  পিরোজপুরের চিহ্নিত সন্ত্রাসী সোহাগ সিকদার সহ ৫ জনের সন্ত্রাসী বাহিনী তার বাড়ির সামনে এসে তাদের গালাগালি করতে শুরু করে। পরে তারা তার বাড়ির কেচি গেট ভেঙ্গে ভিতরে প্রবেশের চেষ্টা করে । বাড়ির ভিতরে প্রবেশ না করতে পেরে তারা বাড়ির বাহিরে থেকে ইট-পাটকেল ছুড়ে মেরে ঘরের ভিতরের আসবারপত্র ভাংচুর করে এবং বাড়ির সামনের ভাংচুর করে। যা তার বাড়ির সিসি ক্যামেরায় ভিডিও ফুটেজ আকারে আছে। 
জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বারী তালুকদার জয়েন অভিযোগ করে জানান, রাজনৈতিক প্রতিহিংসার কারনেই একটি মহল কিছু চিহ্নিত সন্ত্রাসী দিয়ে তাদের বাড়িতে হামলা চালিয়েছে।
এ বিষয়ে পিরোজপুর সদর থানার ওসি নরুল ইসলাম বাদল জানান, ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে লিখিত অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেয়া হবে। এছাড়া জড়িতদের আটকের চেষ্টা করছে পুলিশ।
এদিকে জেলা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক গোলাম মাওলা নকীব এর বাড়িতে হামলার প্রতিবাদে ও বিচারের দাবীতে শহরের টাউন ক্লাব মিলনায়তে জরুরী বৈঠক করে জেলা ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ। সেখানে এ ঘটনার প্রতিবাদ জানিয়ে ব্যবসায়ীরা জানান পুলিশ অভিলম্বে এ সন্ত্রাসীদের গ্রেপ্তরা না করেলে পিরোজপুর জেলার সকল দোকান-পাট বন্ধ করে তারা প্রতিবাদ জানাবে।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT