সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম
১৫ দফা দাবিতে চলছে পিরোজপুরে ট্রাক মালিক-শ্রমিক ৭২ ঘন্টা ধর্মঘট কর্মসূচী মঠবাড়িয়ায় ৭ মামলার আসামীর অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ নাজিরপুর ইউএনও’র বিরুদ্ধে অসচ্ছল বীরমুক্তিযোদ্ধাদের আবাসন নির্মাণের দরপত্র জমা না নেওয়ার অভিযোগ পিরোজপুরে কোভি-১৯ বিস্তার রোধে “নো মাস্ক, নো সার্ভিস” প্রচার সংক্রান্ত কর্মশালা পিরোজপুরে গৃহবধুর বিরুদ্ধে মিথ্যা ওয়ারিশ সাজিয়ে সম্পত্তি দখলের অভিযোগ : শ্বশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে হয়রানী মুলক মামলা ভান্ডারিয়ায় এক সন্তানের জননীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ॥ স্বামীসহ আটক -৩ গুম হওয়া ব্যাক্তিদের স্মরণে আন্তর্জাতিক গুম দিবসে পিরোজপুরে মানববন্ধন দুদকের মামলায় পিরোজপুরের মেয়র দম্পতির শুনানি ৬ সেপ্টেম্বর পিরোজপুরে হাসপাতালের ডাক্তারের কোয়ার্টারে গ্রিল কেটে চুরি : ডাক্তারকে মারধর পিরোজপুরে বৃক্ষরোপন, ত্রাণ ও মাস্ক বিতরণ

পিরোজপুরে দুই আইনজীবীর চেম্বার আগুনে পুড়ে ছাই

পিরোজপুর শহরের হাসপাতাল সড়কে পুলিশ সুপারের বাসার বিপরীতে আগুনে একটি টিনসেট ঘরে আইনজীবী এ্যাডভোকেট শ ম হায়দার আলী ও এ্যাডভোকেট রতন লাল দত্ত’র চম্বার পুড়ে গেছে। মঙ্গলবার রাত ২ টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার আবু জাফর।

ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার আবু জাফর জানান, মঙ্গলবার রাতে হাসপাতাল সড়কে একটি কাঠের ঘরে অগ্নিকান্ড দেখে একজন পুলিশ সদস্য ফায়ার সার্ভিসে খবর দেয়। পিরোজপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিটের সদস্যরা ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। আগুনে পুড়ে যাওয়া ঘরটিতে দুইজন আইনজীবী এ্যাডভোকেট শ ম হায়দার আলী ও এ্যাডভোকেট রতন লাল দত্ত’র চেম্বারে থাকা চেয়ার, টেবিল, আলমারি, বই, মামলার নথি পুড়ে যায়। এতে তাদের কয়েক লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আগুনে পুড়ে যাওয়া ঘরটির পাশে থাকা দুইটি ফ্যামিলি বাসা কে পুড়ে যাওয়ার হাত থেকে রক্ষা করা গেছে।

পৌর কাউন্সিলর সাদউল্লাহ লিটন জানান, আগুন লাগার কিছু সময়ের মধ্যেই ঘরটি পুড়ে ভস্মিভুত হয়ে যায়। তবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। স্থানীয় ও ফায়ার সার্ভিসের চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আসে। তবে পাকা কাছের ঘরটি একদম পুড়ে ছাই হয়ে গেছে।

ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার আবু জাফর আরো জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। তবে তদন্ত করে এ বিষয়টি বিস্তারিত জানানো বলা যাবে কিভাবে আগুনের সূত্রপাত হলো। আগুনে কয়েক লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT