সোমবার, ১৪ Jun ২০২১, ০২:২০ অপরাহ্ন

শিরোনাম
পিরোজপুরে ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন পিরোজপুরে ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন বিশ্ব পরিবেশ দিবসে পিরোজপুর ইয়ূথ সোসাটির রোপন কর্মসূচি শুরু “এহসান গ্রুপে” জমাকৃত টাকা ফেরতের দাবীতে কর্মী ও ভুক্তভোগী গ্রাহকদের বিক্ষোভ পিরোজপুরে জাতির পিতা বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুন্নেসা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন পিরোজপুরে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে বিশ্ব দুগ্ধ দিবস পালিত হয়েছে পিরোজপুরে প্রজনন স্বাস্থ্যসেবা, জেন্ডার ভিত্তিক সহিংসতা ও বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক সভা ত্রাণ নয়, ভিক্ষা নয়, অতি দ্রুত টেকসই বেড়িবাধ চাই স্লোগানে পিরোজপুরে মানববন্ধন পিরোজপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট শুরু পিরোজপুরে করোনায় কর্মহীন হয়ে পড়া সংস্কৃতিসেবীদের মাঝে আর্থিক সহায়তার চেক প্রদান

পিরোজপুরে দুই আইনজীবীর চেম্বার আগুনে পুড়ে ছাই

পিরোজপুর শহরের হাসপাতাল সড়কে পুলিশ সুপারের বাসার বিপরীতে আগুনে একটি টিনসেট ঘরে আইনজীবী এ্যাডভোকেট শ ম হায়দার আলী ও এ্যাডভোকেট রতন লাল দত্ত’র চম্বার পুড়ে গেছে। মঙ্গলবার রাত ২ টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার আবু জাফর।

ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার আবু জাফর জানান, মঙ্গলবার রাতে হাসপাতাল সড়কে একটি কাঠের ঘরে অগ্নিকান্ড দেখে একজন পুলিশ সদস্য ফায়ার সার্ভিসে খবর দেয়। পিরোজপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিটের সদস্যরা ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। আগুনে পুড়ে যাওয়া ঘরটিতে দুইজন আইনজীবী এ্যাডভোকেট শ ম হায়দার আলী ও এ্যাডভোকেট রতন লাল দত্ত’র চেম্বারে থাকা চেয়ার, টেবিল, আলমারি, বই, মামলার নথি পুড়ে যায়। এতে তাদের কয়েক লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আগুনে পুড়ে যাওয়া ঘরটির পাশে থাকা দুইটি ফ্যামিলি বাসা কে পুড়ে যাওয়ার হাত থেকে রক্ষা করা গেছে।

পৌর কাউন্সিলর সাদউল্লাহ লিটন জানান, আগুন লাগার কিছু সময়ের মধ্যেই ঘরটি পুড়ে ভস্মিভুত হয়ে যায়। তবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। স্থানীয় ও ফায়ার সার্ভিসের চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আসে। তবে পাকা কাছের ঘরটি একদম পুড়ে ছাই হয়ে গেছে।

ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার আবু জাফর আরো জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। তবে তদন্ত করে এ বিষয়টি বিস্তারিত জানানো বলা যাবে কিভাবে আগুনের সূত্রপাত হলো। আগুনে কয়েক লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT