সোমবার, ১৪ Jun ২০২১, ০৩:৩৯ অপরাহ্ন

শিরোনাম
পিরোজপুরে ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন পিরোজপুরে ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন বিশ্ব পরিবেশ দিবসে পিরোজপুর ইয়ূথ সোসাটির রোপন কর্মসূচি শুরু “এহসান গ্রুপে” জমাকৃত টাকা ফেরতের দাবীতে কর্মী ও ভুক্তভোগী গ্রাহকদের বিক্ষোভ পিরোজপুরে জাতির পিতা বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুন্নেসা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন পিরোজপুরে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে বিশ্ব দুগ্ধ দিবস পালিত হয়েছে পিরোজপুরে প্রজনন স্বাস্থ্যসেবা, জেন্ডার ভিত্তিক সহিংসতা ও বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক সভা ত্রাণ নয়, ভিক্ষা নয়, অতি দ্রুত টেকসই বেড়িবাধ চাই স্লোগানে পিরোজপুরে মানববন্ধন পিরোজপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট শুরু পিরোজপুরে করোনায় কর্মহীন হয়ে পড়া সংস্কৃতিসেবীদের মাঝে আর্থিক সহায়তার চেক প্রদান

পিরোজপুরে কদমতলা ইউনিয়ন আওয়ামীলীগ চেয়ারম্যান প্রার্থী হানিফ খানের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী হানিফ খানসহ আওয়ামীলীগের নেতা-কর্মীদের উপর হামলার প্রতিবাদে ও জড়িতদের গ্রেপ্তারের দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১১ টায় পিরোজপুর সদর উপজেলা আওয়ামীলীগসহ সকল সহযোগী সংগঠনের আয়োজনে শহরের টাউন ক্লাব থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বিলাশ চত্ত্বরে এসে সমাবেশে মিলিত হয়।
সমাবেশে সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জল হোসেন স্বপন মল্লিকের সভাপতিত্বে ও সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম সিকদার মন্টু’র পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মজিবুর রহমান খালেক, দপ্তর সম্পাদক শেখ ফিরোজ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এ্যাড. খান মো: আলাউদ্দিন, জেলা যুবলীগের সাবেক আহবায়ক ও পৌর কাউন্সিলর সাদউল্লাহ লিটন, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. আক্তারুজ্জামান মানিক, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলগি নেতা ইরতিজা হাসান রাজু, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাসুদ আহমেদ রানা, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহাবুব শুভ, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম টিটু।

সমাবেশে বক্তারা বলেন, কদমতলা ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনিত নৌকা মার্কার প্রার্থী হানিফ খানকে পরাজিত করার জন্যই প্রধানমন্ত্রীকে চ্যালেঞ্জ করে বিকল্প প্রার্থী দাঁড় করিয়ে তাদের সন্ত্রাসী বাহিনী দিয়ে নৌকা মার্কার প্রার্থী হানিফ খানসহ আওয়ামীলীগের নেতা-কর্মীদের হামলা করে আহত করেছে । আওয়ামীলীগের নেতা-কর্মীদের উপর গুলি ও বোমা নিক্ষেপ করছে। এছাড়া চিহ্নিত সন্ত্রাসীরা আওয়ামীলীগ নামধারী কিছু নেতার ছত্রছায়ায় কয়েক দিন যাবৎ পিরোজপুর সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতাদের বাড়ি ভাংচুর, পৌর যুবলীগের সাধারণ সম্পাদকের উপর গুলি ও বোমা নিক্ষেপ সহ জেলা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদকের বাড়িতে ডাকতির উদ্দেশ্যে হামলা ও ভাংচুর করে। এ সকল ঘটনায় থানায় একাধিক মামলা হলেও পুলিশ এখনো কোন আসামী গ্রেপ্তার করেনি।
বক্তারা আরো বলেন, অস্ত্র ও বোমা সহ সন্ত্রাসীরা আওয়ামীলীগের নেতা-কর্মীদের উপর হামলা করছে এবং গুরুতর আহত করছে। বক্তারা বলেন, পুলিশ যদি এই হামলাকারীদের অতিদ্রুত গ্রেপ্তার না করে তবে পিরোজপুর শহরে আওয়ামীলীগ,যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা তীব্র আন্দোলনের কর্মসূচি নেয়া হবে হুশিয়ারী দেন।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT