সোমবার, ১৪ Jun ২০২১, ০২:১৬ অপরাহ্ন

শিরোনাম
পিরোজপুরে ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন পিরোজপুরে ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন বিশ্ব পরিবেশ দিবসে পিরোজপুর ইয়ূথ সোসাটির রোপন কর্মসূচি শুরু “এহসান গ্রুপে” জমাকৃত টাকা ফেরতের দাবীতে কর্মী ও ভুক্তভোগী গ্রাহকদের বিক্ষোভ পিরোজপুরে জাতির পিতা বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুন্নেসা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন পিরোজপুরে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে বিশ্ব দুগ্ধ দিবস পালিত হয়েছে পিরোজপুরে প্রজনন স্বাস্থ্যসেবা, জেন্ডার ভিত্তিক সহিংসতা ও বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক সভা ত্রাণ নয়, ভিক্ষা নয়, অতি দ্রুত টেকসই বেড়িবাধ চাই স্লোগানে পিরোজপুরে মানববন্ধন পিরোজপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট শুরু পিরোজপুরে করোনায় কর্মহীন হয়ে পড়া সংস্কৃতিসেবীদের মাঝে আর্থিক সহায়তার চেক প্রদান

পিরোজপুর সদর থানার নবাগত ওসি’র সাথে জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়

পিরোজপুর সদর থানায় সদ্য যোগ দেওয়া অফিসার ইনচার্জ (ওসি) আ.জা.মো. মাসুদুজ্জামান পিরোজপুরে কর্মরত সাংবাদিকদের সাথে এক সৌজন্য সাক্ষাত করেছেন। আজ মঙ্গলবার দুপুরে পিরোজপুরে প্রেসক্লাবে এই সৌজন্য সাক্ষাৎ ও সাংবাদিকদের সাথে এক মতবিনিময় অনুষ্ঠিত হয়।
পিরোজপুর প্রেসক্লাবের আহবায়ক গৌতম চৌধুরীর সভাপতিত্বে এ সময় পিরোজপুর শহর ও শহরতলির সামাজিক ও আইন শৃঙ্খলার বিভিন্ন সমস্যা ও এর প্রতিকারের বিষয়ে ওসি আ.জা.মো. মাসুদুজ্জামান কে অবহিত করেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি এম এ রব্বানী ফিরোজ, সাবেক সভাপতি মুরিুজ্জামান নাসিম আলী , সাবেক আহবায়ক জিয়াউল আহসান, সাবেক সভাপতি শফিউল হক মিঠু, সাবেক সভাপতি জহিরুল হক টিটু, এডহক কমিটির সদস্য সচিব রেজাউল ইসলাম শামীম, সাবেক সাধারণ সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু, সাবেক সাধারণ সম্পাদক শিরিনা আফরোজ, সাবেক সাধারণ সম্পাদক তানভীর আহমেদ, বিডিনিউজ২৪ ডটকমের প্রতিনিধি হাসিবুল ইসলাম হাসান, ইনডিপেনডেন্ট টিভির প্রতিনিধি মো: তামিম সরদার, প্রমুখ।
এ সময় ওসি আ.জা.মো. মাসুদুজ্জামান তার কর্ম সময়ে সকলের সহযোগিতা বিশেষ করে সংবাদ কর্মীদের সার্বিক সহযোগিতার আশাবাদ ব্যাক্ত করে বলেন, আপনারা সকলে সহযোগিতা করলে পিরোজপুর শহরকে সন্ত্রাস ও মাদক মুক্ত করার আপ্রান চেষ্টা করবো। তিনি বলেন, বিগত দিনে কে কি করেছে তা দেখার নয়, বর্তমান সময়ে পুলিশ কি করছে তাই দেখার সময় এসেছে। তিনি বলেন,আজ যেমন খুব সুন্দর মনে আপনাদের সামনে এসেছি এখান থেকে চলে যাবার সময়ও এ ভাবে সুন্দর মন নিয়ে আপনাদের সকলের অফুরন্ত ভালোবাসা নিয়ে বিদায় নিতে চাই।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT