সোমবার, ১৪ Jun ২০২১, ০৩:১৯ অপরাহ্ন

শিরোনাম
পিরোজপুরে ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন পিরোজপুরে ভূমি সেবা সপ্তাহ উদ্বোধন বিশ্ব পরিবেশ দিবসে পিরোজপুর ইয়ূথ সোসাটির রোপন কর্মসূচি শুরু “এহসান গ্রুপে” জমাকৃত টাকা ফেরতের দাবীতে কর্মী ও ভুক্তভোগী গ্রাহকদের বিক্ষোভ পিরোজপুরে জাতির পিতা বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফজিলাতুন্নেসা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন পিরোজপুরে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে বিশ্ব দুগ্ধ দিবস পালিত হয়েছে পিরোজপুরে প্রজনন স্বাস্থ্যসেবা, জেন্ডার ভিত্তিক সহিংসতা ও বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক সভা ত্রাণ নয়, ভিক্ষা নয়, অতি দ্রুত টেকসই বেড়িবাধ চাই স্লোগানে পিরোজপুরে মানববন্ধন পিরোজপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট শুরু পিরোজপুরে করোনায় কর্মহীন হয়ে পড়া সংস্কৃতিসেবীদের মাঝে আর্থিক সহায়তার চেক প্রদান

পিরোজপুরে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায় গাঁজা সহ সোহাগ ও মিজান নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। আজ সোমবার দুপুরে ভান্ডারিয়া উপজেলা ইকড়ি বাস ষ্ট্যান্ড সংলগ্ন বোর্ড স্কুল এলাকা থেকে তাদেরকে ৫০০ গ্রাম গাঁজা গাঁজাসহ গ্রেপ্তার করা হয় বলে জানান পিরোজপুর ডিবি পুলিশের ওসি মো: জাকারিয়া।
গ্রেপ্তার মাদক ব্যবসায়ী সোহাগ বেপারী (২২) ভান্ডারিয়া উপজেলার ইকড়ি গ্রামের এনায়েত বেপারীর ছেলে এবং মিজান সরদার (২৯) ভান্ডারিয়া উপজেলার সিংহখালী গ্রামের মৃত আব্দুর রশীদ সরদারের ছেলে।
পিরোজপুর ডিবি পুলিশের ওসি মো: জাকারিয়া জানান, ভান্ডারিয়ার চিহ্নিত মাদক ব্যবসায়ী সোহাগ ও মিজানকে আপককের জন্য ক্রেতা সেজে একজন ডিবি পুলিশের লোক তাদের কাছে মাদক ক্রয় করতে যায়। এ সময় ইকড়ি বাস ষ্ট্যান্ড সংলগ্ন বোর্ড স্কুল এলাকায় সোহাগ ও মিজান ৫০০ গ্রাম গাঁজা নিয়ে তাদের কাছে আসছে সেই গাঁজা সহ তাদের গ্রেপ্তার করা হয়।
ওসি মো: জাকারিয়া আরো জানান, গ্রেপ্তার মাদক ব্যবসায়ী সোহাগ ও মিজানের বিরুদ্ধে ভান্ডারিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT