সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:৩৯ পূর্বাহ্ন

শিরোনাম
১৫ দফা দাবিতে চলছে পিরোজপুরে ট্রাক মালিক-শ্রমিক ৭২ ঘন্টা ধর্মঘট কর্মসূচী মঠবাড়িয়ায় ৭ মামলার আসামীর অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ নাজিরপুর ইউএনও’র বিরুদ্ধে অসচ্ছল বীরমুক্তিযোদ্ধাদের আবাসন নির্মাণের দরপত্র জমা না নেওয়ার অভিযোগ পিরোজপুরে কোভি-১৯ বিস্তার রোধে “নো মাস্ক, নো সার্ভিস” প্রচার সংক্রান্ত কর্মশালা পিরোজপুরে গৃহবধুর বিরুদ্ধে মিথ্যা ওয়ারিশ সাজিয়ে সম্পত্তি দখলের অভিযোগ : শ্বশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে হয়রানী মুলক মামলা ভান্ডারিয়ায় এক সন্তানের জননীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ॥ স্বামীসহ আটক -৩ গুম হওয়া ব্যাক্তিদের স্মরণে আন্তর্জাতিক গুম দিবসে পিরোজপুরে মানববন্ধন দুদকের মামলায় পিরোজপুরের মেয়র দম্পতির শুনানি ৬ সেপ্টেম্বর পিরোজপুরে হাসপাতালের ডাক্তারের কোয়ার্টারে গ্রিল কেটে চুরি : ডাক্তারকে মারধর পিরোজপুরে বৃক্ষরোপন, ত্রাণ ও মাস্ক বিতরণ

ত্রাণ নয়, ভিক্ষা নয়, অতি দ্রুত টেকসই বেড়িবাধ চাই স্লোগানে পিরোজপুরে মানববন্ধন

“ত্রাণ নয়, ভিক্ষা নয়, অতি দ্রুত টেকসই বেড়িবাধ চাই” এই স্লোগানে পিরোজপুর সদর উপজেলার কলাখালী ইউনিয়নে মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে কলাখালী ইউনিয়ন যুব স্বেচ্ছাসেবক কমিটির আয়োজনে কৈবর্ত্যখালী এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন ৪নং কলাখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দিদারুজ্জামান শিমুল, ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এনাম মৃধা, ইউনিয়ন যুবলীগ সভাপতি মনিরুজ্জামান হাওলাদার, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি চয়ন খান, স্থানীয়দের পক্ষে জাফর হাওলাদার, আলামিন হাওলাদার, বিপ্লব হাওলাদার, যুব স্বেচ্ছাসেবক কমিটির সভাপতি মো: রানেল হাওলাদারসহ আরো অনেকে। এসময় মানববন্ধনে যুব স্বেচ্ছাসেবক কমিটির অন্যান্যরাসহ এলাকার সর্বস্তরের জনগন অংগ্রহন করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, আমরা ত্রাণ বা ভিক্ষা চাই না। আমাদের এলাকাকে বাচতে আমাদের জরুরী ভিত্তিতে টেকসই বেরিবাধ দরকার। যা না হলে আমাদের এলাকার ভাঙন রোধ করা সম্ভব হবে না। যে বেড়িবাধ ছিল সেটি ভাঙা ছিল আগেই বর্তমানে ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাবে সম্পূর্ণ ক্ষতিগ্রস্থ। যেটি অতি দ্রুত মেরামত করা দরকার। প্রধানমন্ত্রী, জেলা প্রশাসনসহ সংশ্লিষ্ট সকলের দৃষ্টি আকর্ষন করছি। যাতে আমাদের এই ১১ কিলোমিটার বেড়িবাধ স্থায়ীভাবে নির্মাণ করা হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT