বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪:৩০ অপরাহ্ন

শিরোনাম
পিরোজপুরে জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত পিরোজপুরে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ ফজলুল হক মনির জন্মদিন পালিত পিরোজপুরে বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ খেলার উদ্বোধন নাজিরপুরে চা ব্যবসায়ীর ছাগল চুরি করে স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মচারীদের ভুড়ি ভোজ : অভিযোগে আদালতে মামলা নেছারাবাদে ছারছীনা মাহফিলের আখেরী মোনাজাত সম্পন্ন পিরোজপুরে যুবলীগ নেতা শুভ হত্যাকারীদের দ্রুত ফাঁসির দাবীতে মানববন্ধন পিরোজপুরে বীর মুক্তিযোদ্ধাদের জন্য বীর নিবাস নির্মাণ কাজের শুভ উদ্বোধন মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সাবেক সংসদ সদস্য স্বর্গীয় শ্রী চিত্তরঞ্জন সূতার ১৯ তম স্মরন সভা অনুষ্ঠীত পিরোজপুরে যুবলীগ নেতা শুভ হত্যা মামলার প্রধান আসামি রিমান্ডে পিরোজপুরে নৌকা মার্কার প্রচারে গিয়ে গুলিবিদ্ধ যুবলীগ নেতা শুভ মারা গেছে

পিরোজপুরে কোভিড-১৯ রোগীদের জন্য ফ্রি অক্সিজের ব্যাংক উদ্বোধন

পিরোজপুরে কোভিড-১৯ আক্রান্ত রোগীদের জরুরী সেবার জন্য ফ্রি অক্সিজেন ব্যাংকের উদ্বোধন করা হয়েছে। বুধবার সন্ধ্যায় শহরের অফিসার্স ক্লাব প্রাঙ্গনে পিরোজপুরের অন্যতম স্বেচ্ছোসেবী সংগঠন “ক্ষুধার্ত মানুষের পাশে আমরা” সংগঠনের আয়োজনে এ অক্সিজেন ব্যাংকের প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান। এছাড়া অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোল্লা আজাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) থান্ডার খায়রুল হাসান, সরকারি সোহরাওয়ার্দি কলেজের সহকারী অধ্যাপক কাজী মো: জাহাঙ্গীর আলম, ক্রীড়া সংগঠক আজমল হুদা নিঝুম। এ অক্সিজেন ব্যাংকের সার্বিক তত্ত্বাবধায়ন করবেন রূপালী ব্যাংক, হুলারহাট শাখার ম্যানেজার মো: মিজানুর রজমান সুমন।
রূপালী ব্যাংক, হুলারহাট শাখার ম্যানেজার মো: মিজানুর রজমান সুমন জানান, করোনা আক্রান্ত মানুষের জরুরী সেবার জন্য বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করা হবে। ২৪ ঘন্টা যেকোন সময় করোনা আত্রান্ত রোগীদের জন্য এ অক্সিজেন সেবার জন্য হটলাইন নাম্বার হিসেবে ০১৭২১৫৩৮৩৪৩,০১৭২৯৮৭৩৯০০, ০১৭১৭০০৪৯০৫ নম্বরে যোগাযোগের জন্য অনুরোধ করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT