বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৯:১৬ অপরাহ্ন

শিরোনাম
পদ্মাসেতু পার হতে কত টোল লাগবে পিরোজপুরে সাংবাদিক আমির খসরু’র মা কে শ্বাসরোধে হত্যা নাজিরপুরে ট্রাক ভর্তি লোহার কাঁচামাল ছিনতাইয়ের কালে আটক-৩ পিরোজপুরে বৈদ্যুতিক মিটার চুরির অভিযোগে একজন গ্রেপ্তার পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) হিসেবে পদন্নোতি পেয়েছেন পিরোজপুর এর কৃতি সন্তান এ কে এম এহসান উল্লাহ্ পিরোজপুর জেলা ইমারত নির্মান শ্রমিক ইউনিয়নের নির্বাচনে আলমগীর সভাপতি ও রুস্তুম সাধারণ সম্পাদক নির্বাচিত পিরোজপুরে মায়ের জমি প্রতারণা করে লিখে নিলো আপন তিন সন্তান স্বামী-সন্তান-নাতি রেখে বিয়ের দাবিতে ইউপি সদস্যর বাড়িতে গৃহবধুর অনশন “৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতু” পরিদর্শনকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানালেন মেয়র হাবিবুর রহমান মালেক ভুল সংশোধন

পিরোজপুরে কোভিড-১৯ রোগীদের জন্য ফ্রি অক্সিজের ব্যাংক উদ্বোধন

পিরোজপুরে কোভিড-১৯ আক্রান্ত রোগীদের জরুরী সেবার জন্য ফ্রি অক্সিজেন ব্যাংকের উদ্বোধন করা হয়েছে। বুধবার সন্ধ্যায় শহরের অফিসার্স ক্লাব প্রাঙ্গনে পিরোজপুরের অন্যতম স্বেচ্ছোসেবী সংগঠন “ক্ষুধার্ত মানুষের পাশে আমরা” সংগঠনের আয়োজনে এ অক্সিজেন ব্যাংকের প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান। এছাড়া অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোল্লা আজাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) থান্ডার খায়রুল হাসান, সরকারি সোহরাওয়ার্দি কলেজের সহকারী অধ্যাপক কাজী মো: জাহাঙ্গীর আলম, ক্রীড়া সংগঠক আজমল হুদা নিঝুম। এ অক্সিজেন ব্যাংকের সার্বিক তত্ত্বাবধায়ন করবেন রূপালী ব্যাংক, হুলারহাট শাখার ম্যানেজার মো: মিজানুর রজমান সুমন।
রূপালী ব্যাংক, হুলারহাট শাখার ম্যানেজার মো: মিজানুর রজমান সুমন জানান, করোনা আক্রান্ত মানুষের জরুরী সেবার জন্য বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করা হবে। ২৪ ঘন্টা যেকোন সময় করোনা আত্রান্ত রোগীদের জন্য এ অক্সিজেন সেবার জন্য হটলাইন নাম্বার হিসেবে ০১৭২১৫৩৮৩৪৩,০১৭২৯৮৭৩৯০০, ০১৭১৭০০৪৯০৫ নম্বরে যোগাযোগের জন্য অনুরোধ করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT