বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৯:০৭ অপরাহ্ন

শিরোনাম
পদ্মাসেতু পার হতে কত টোল লাগবে পিরোজপুরে সাংবাদিক আমির খসরু’র মা কে শ্বাসরোধে হত্যা নাজিরপুরে ট্রাক ভর্তি লোহার কাঁচামাল ছিনতাইয়ের কালে আটক-৩ পিরোজপুরে বৈদ্যুতিক মিটার চুরির অভিযোগে একজন গ্রেপ্তার পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) হিসেবে পদন্নোতি পেয়েছেন পিরোজপুর এর কৃতি সন্তান এ কে এম এহসান উল্লাহ্ পিরোজপুর জেলা ইমারত নির্মান শ্রমিক ইউনিয়নের নির্বাচনে আলমগীর সভাপতি ও রুস্তুম সাধারণ সম্পাদক নির্বাচিত পিরোজপুরে মায়ের জমি প্রতারণা করে লিখে নিলো আপন তিন সন্তান স্বামী-সন্তান-নাতি রেখে বিয়ের দাবিতে ইউপি সদস্যর বাড়িতে গৃহবধুর অনশন “৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতু” পরিদর্শনকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানালেন মেয়র হাবিবুর রহমান মালেক ভুল সংশোধন

মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারে ঘরে “ঈদ উপহার”

হাসিবুল হাসান :
মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের পাওয়া পাকা ঘরে ঘরে গিয়ে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পৌঁছে দিয়েছে পিরোজপুরের জেলা প্রশাসক।
আজ সোমবার বিকেলে জেলার নাজিরপুর উপজেলার বিভিন্ন আশ্রয়ণ প্রকল্পের ঘরে ঘরে গিয়ে ঈদ সামগ্রী হিসেবে শাড়ি-লুঙ্গি ও খাদ্য সামগ্রী পৌছে দেন জেলা প্রশাসক আবু আলী মো: সাজাদ হোসেন।
ঈদ সামগ্রী বিতরনে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) চৌধুরী রওশন ইসলাম, নাজিরপুর উপজেলা নির্বাহী অফিসার ওবায়দুর রহমান সহ কর্মকর্তাবৃন্দ।
এ সময় নাজিরপুর উপজেলার ১ শত ২০ টি আশ্রয়ণ প্রকল্পের প্রতি ঘরে ঈদ খাদ্য সামগ্রী হিসেবে সেমাই, দুধ, চিনি, চাল, ডাল, তেল, মসলা, লবন এবং ঈদ বস্ত্র হিসেবে শাড়ি ও লুঙ্গি বিতরন করা হয়।

পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন জানান, মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ৩ হাজার ১ শত ৭৯ টি ঘর ভূমিহীন ও গৃহহীর পরিবারের মাধ্যে বিতরণ করা হবে। এর মধ্যে জেলায় ২ হাজার ৭ শতটি ঘর ভূমিহীন ও গৃহহীর পরিবারের মাধ্যে ঘর বুঝিয়ে দেওয়া হয়েছে এবং সেখানে তার পরিবার নিয়ে বসবাস করছে। জেলা প্রশাসক হতে তাদের পরিবারের মাঝে নান সহযোগীতা করা হচ্ছে। এছাড়া ঈদকে সামনে রেখে অতি দরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পৌছে দেয়া হয়েছে। যাতে করে প্রধানমন্ত্রীর উপহারের ঘরে প্রথম ঈদ যেনো আরো সুন্দর করে উদযাপন করতে পারে।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT