বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০১:৩৯ অপরাহ্ন

শিরোনাম
পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের নতুন কমিটি ঘোষনা করোনা আক্রান্ত হলেন পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন প্রশাসনকে তোয়াক্কা না করে লকডাউনে পিরোজপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যানের মোটরসাইকেল মহড়া কঠোর লকডাউন উপেক্ষা করে ছাত্রলীগের ফুলেল শুভেচ্ছা নিলেন ইন্দুরকানীর ইউএনও পিরোজপুরে জরিমানার না করে খাদ্য সহায়তা দিয়ে বাড়ি পাঠিয়ে দিলেন ইউএনও শ্রীশ্রী মদনমোহন জিউল মন্দিরের (আখড়াবাড়ী মন্দির) নতুন কমিটি গঠন মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারে ঘরে “ঈদ উপহার” পিরোজপুরে পুলিশের বাঁধা উপেক্ষা করে এহসানের ভুক্তভোগীদের মানববন্ধন : প্রতারক রাগীবের গ্রেপ্তারের দাবী পিরোজপুরে বিদ্যালয় ভবনের নির্মাণে নিম্নমানের কাজের অভিযোগ : খুলে পড়ছে কলামের পলেস্টার পিরোজপুরে কোভিড-১৯ রোগীদের জন্য ফ্রি অক্সিজের ব্যাংক উদ্বোধন

মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারে ঘরে “ঈদ উপহার”

হাসিবুল হাসান :
মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের পাওয়া পাকা ঘরে ঘরে গিয়ে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পৌঁছে দিয়েছে পিরোজপুরের জেলা প্রশাসক।
আজ সোমবার বিকেলে জেলার নাজিরপুর উপজেলার বিভিন্ন আশ্রয়ণ প্রকল্পের ঘরে ঘরে গিয়ে ঈদ সামগ্রী হিসেবে শাড়ি-লুঙ্গি ও খাদ্য সামগ্রী পৌছে দেন জেলা প্রশাসক আবু আলী মো: সাজাদ হোসেন।
ঈদ সামগ্রী বিতরনে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) চৌধুরী রওশন ইসলাম, নাজিরপুর উপজেলা নির্বাহী অফিসার ওবায়দুর রহমান সহ কর্মকর্তাবৃন্দ।
এ সময় নাজিরপুর উপজেলার ১ শত ২০ টি আশ্রয়ণ প্রকল্পের প্রতি ঘরে ঈদ খাদ্য সামগ্রী হিসেবে সেমাই, দুধ, চিনি, চাল, ডাল, তেল, মসলা, লবন এবং ঈদ বস্ত্র হিসেবে শাড়ি ও লুঙ্গি বিতরন করা হয়।

পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন জানান, মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ৩ হাজার ১ শত ৭৯ টি ঘর ভূমিহীন ও গৃহহীর পরিবারের মাধ্যে বিতরণ করা হবে। এর মধ্যে জেলায় ২ হাজার ৭ শতটি ঘর ভূমিহীন ও গৃহহীর পরিবারের মাধ্যে ঘর বুঝিয়ে দেওয়া হয়েছে এবং সেখানে তার পরিবার নিয়ে বসবাস করছে। জেলা প্রশাসক হতে তাদের পরিবারের মাঝে নান সহযোগীতা করা হচ্ছে। এছাড়া ঈদকে সামনে রেখে অতি দরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পৌছে দেয়া হয়েছে। যাতে করে প্রধানমন্ত্রীর উপহারের ঘরে প্রথম ঈদ যেনো আরো সুন্দর করে উদযাপন করতে পারে।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT