শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০১:৪৪ পূর্বাহ্ন

শিরোনাম
পিরোজপুরে দায়িত্ব নিলেন জেলা পরিষদ চেয়ারম্যান সালমা রহমান হ্যাপী পিরোজপুর আইনজীবী সমিতির নির্বাচনে পান্না সভাপতি ও রতন সাধারণ সম্পাদক বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত রেড ক্রিসেন্টে পিরোজপুরে প্রথম নারী চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন সালমা রহমান হ্যাপী পিরোজপুরে পরাজিত ইউপি চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে ডাকাতির অভিযোগ পিরোজপুরে জননী টিম্বার এন্ড ডোর হাউজের উদ্বোধন করলেন চেম্বার সভাপতি পৌর মেয়র হাবিবুর রহমান মালেক নাজিরপুর উপজেলা আওয়ামীলীগে মোশারেফ সভাপতি-আশুতোষ সাধারণ সম্পাদক জেলা পরিষদের ৫৯ জন চেয়ারম্যানকে শপথ করালেন প্রধানমন্ত্রী অবৈধ লেনদেনের বিনিময়ে অছাত্র ও বিতর্কিত লোকদের নিয়ে পিরোজপুর জেলা ছাত্রলীগের কমিটি : প্রতিবাদে সংবাদ সম্মেলন সদ্য ঘোষিত পিরোজপুর জেলা ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ ধর্ষণ মামলার প্রতিশোধ নিতেই পিরোজপুরের ইউপি সদস্যকে খুন করেন সাবেক চেয়ারম্যান

কঠোর লকডাউন উপেক্ষা করে ছাত্রলীগের ফুলেল শুভেচ্ছা নিলেন ইন্দুরকানীর ইউএনও

হাসিবুল হাসান :
কোভিড-১৯ সক্রামণ রোধে সারাদেশের ন্যায় পিরোজপুরে চলছে কঠোর লকডাউন। কিন্তু লকডাউনের সরকারি বিধিনিষেধ উপেক্ষা করে প্রায় শতাধিক উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীদের কাছ থেকে ফুলেল শুভেচ্ছা নিয়েছে ইন্দুরকানী উপজেলার নবগত নির্বাহী অফিসার লুৎফুনেচ্ছা খানম ।
আজ সোমবার দুপুরে ইন্দুরকানী উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এ ফুলেল শুভেচ্ছা দেন ইন্দুরকানী উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান সগির। এ সময় তার সাথে প্রায় শতাধিক ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন এবং যাদের বেশির ভাগের মুখেই ছিলোনা মাক্স।

বিষয়টি যোগাযোগ মাধ্যেমে ফেসবুকে দুপুরের পরে ছড়িয়ে পড়লে স্থানীয় বিভিন্ন মানুষের মাঝে ক্ষোভ দেখা দিয়েছে।
ইন্দুরকানীর পাড়েরহাটের বাসিন্দা জাফর ইকবাল জানান, আমরা সাধারণ মানুষেরা লকডাউনের সময় ঘর থেকে বাজারে গেলেই ম্যাজিষ্ট্রেটরা জরিমানা করে। কিন্তু তাদের দল বেধে মিছিল করে ফুল দিতে গেলে কোন দোষ হয় না।
একই উপজেলার পত্তাশী ইউনিয়নের মাওলানা তরিকুল ইসলাম জানান, কঠোর লকডাউনে মানুষের ঘরে থাকার কথা । কিন্তু রাজনৈতিক দলের নেতাদের মধ্যে এখন সরকারি কর্মকর্তারাও সরকারি বিধি নিষেধ না মেনে ফুলের শুভেচ্ছা নেয় তা প্রশাসনের উপরের কর্মকর্তাদের দেখা উচিত।
ইন্দুরকানী উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান সগীর জানান, ইন্দুরকানী উপজেলার নতুন নির্বাহী অফিসার যোগদান করার কারণে অন্য সকল সংগঠনের মতো তারা তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে। আর ফুলেল শুভেচ্ছা দেয়ার সময় তাদের মাক্স খুলে তারা ছবি তুলেছে এছাড়া তারা সকলে স্বাস্থ্যবিধি মেনে ওখানে গিয়েছিলো।

ইন্দুরকানী উপজেলার নির্বাহী অফিসার লুৎফুনেচ্ছা খানম জানান, তাকে কোন কিছু না জানিয়েই তার কার্যালয়ে উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত হয়েছিল। এ সময় তাদের প্রথমে সর্তক করা হয় এবং সকলকে মাক্স পড়ে স্বাস্থ্যবিধি মেনে চলতে বলা হয়। আর ছবি তোলার সময়ই শুধু মাক্স খুলে ছবি তোলা হয়েছে এবং পরবর্তিতে লকডাউন চলাকালীন সময়ে যেনো কেউ ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে না আসে সে বিষয়ে সকলকে বলে দেয়া হয়েছে।
পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন জানান, বিষয়টি তিনি খোঁজ নিয়ে দেখছেন। ভবিষ্যতে এমন কোন ঘটনা ঘটবে না বলে তিনি জানান।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT