সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:০১ পূর্বাহ্ন

শিরোনাম
১৫ দফা দাবিতে চলছে পিরোজপুরে ট্রাক মালিক-শ্রমিক ৭২ ঘন্টা ধর্মঘট কর্মসূচী মঠবাড়িয়ায় ৭ মামলার আসামীর অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ নাজিরপুর ইউএনও’র বিরুদ্ধে অসচ্ছল বীরমুক্তিযোদ্ধাদের আবাসন নির্মাণের দরপত্র জমা না নেওয়ার অভিযোগ পিরোজপুরে কোভি-১৯ বিস্তার রোধে “নো মাস্ক, নো সার্ভিস” প্রচার সংক্রান্ত কর্মশালা পিরোজপুরে গৃহবধুর বিরুদ্ধে মিথ্যা ওয়ারিশ সাজিয়ে সম্পত্তি দখলের অভিযোগ : শ্বশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে হয়রানী মুলক মামলা ভান্ডারিয়ায় এক সন্তানের জননীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ॥ স্বামীসহ আটক -৩ গুম হওয়া ব্যাক্তিদের স্মরণে আন্তর্জাতিক গুম দিবসে পিরোজপুরে মানববন্ধন দুদকের মামলায় পিরোজপুরের মেয়র দম্পতির শুনানি ৬ সেপ্টেম্বর পিরোজপুরে হাসপাতালের ডাক্তারের কোয়ার্টারে গ্রিল কেটে চুরি : ডাক্তারকে মারধর পিরোজপুরে বৃক্ষরোপন, ত্রাণ ও মাস্ক বিতরণ

প্রশাসনকে তোয়াক্কা না করে লকডাউনে পিরোজপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যানের মোটরসাইকেল মহড়া

স্টাফ রিপোর্টার :
দেশের ইতিহাসে সোমবার (২৬ জুলাই) মহামারি করোনায় সর্বোচ্চ মৃত্যুহার ২৪৭ জন৷ এই লকডাউনে নব-নির্বাচিত এক ইউপি চেয়ারম্যানকে অভিনন্দন জানাতে, শতাধিক মোটরসাইকেলের মহড়া দিয়ে তার কার্যালয়ে গেলেন এক উপজেলা জন প্রতিনিধি৷ জানা গেছে, পিরোজপুর জেলা সদরের উপজেলা জন প্রতিনিধি বায়াজিদ হোসেন। তিনি তার চাচা ( নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান শিহাবকে) সদর থানার কদমতলায় অভিনন্দন জানাতে, বেলা তিনটার দিকে সদর থানায় পাঁচপাড়া অবস্থান নেন।পিরোজপুরের কুমারখালী থেকে ৫০ এর অধিক মোটরসাইকেল মহড়া দিয়ে ওই স্থানে যান। শতাধিক মোটরসাইকেল নিয়ে অবস্থান নেন বায়েজিদ। এরপর সেখান থেকে দেড়শতাধিক মোটরসাইকেল মহড়ার দিয়ে কদমতলা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে যান। সেখানে তিন শতাধিক লোক সমাগম শেষে তার চাচা শিহাবকে মাল্যদান করে ঘটনা স্থান ত্যাগ করেন।

উল্লেখ্য, তার চাচা শিহাব সস্প্রতি হয়ে যাওয়া ইউপি নির্বাচনে নৌকার প্রতিপক্ষ হয়ে নির্বাচন করেন। অন্যদিকে বায়েজিদ হোসেন উপজেলা পরিষদের বই প্রতীক নিয়ে নির্বাচন করে নির্বাচিত হন।
এ ব্যাপারে উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদকআলহাজ মজিবর রহমান খালেক বলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান বায়েজিদ হোসেন আওয়ামীলীগের কেউ না। তিনি মুজিব কোর্ট পড়ে জাতির পিতাকে অবমাননা করেছেন। তিনি মূলত সুবিধাবাদী আওয়ামী লীগের। তিনি সরকারকে সমালোচনায় ফেলার জন্য এই মটরসাইকেল মহড়া। আর এটাই তার বিহঃপ্রকাশ।
এ ব্যাপারে সদর থানার ওসি মাসুদুজ্জামান মিলু বলেন, আইন ভংগকারী যেই হোক। তাকে আইনের আওতায় আনা হবে। আমরা এঘটনা জেনে তাৎক্ষণিক পুলিশ পাঠিয়েছি। আগে জানতে পারলে এহেন ঘটনা ঘটতো না।
অন্যদিকে, জেলার সাবেক ছাত্রলীগের সভাপতি লিটন শিকদার বলেন, এহেন কার্মকাণ্ড সে আগেও একাধিক বার ঘটিয়েছে। কদমতলা ইউপি নির্বাচনে তার চাচা নৌকার বিপক্ষে নির্বাচন করেন। মূলত এরা জামাত পরিবারের সদস্য। আমি সরকারের বিধি নিষেধ উপেক্ষা কারীর বিচার চাই। তিনি আরো বলেন, যেখানে একজন দিনমজুর না খেয়ে থাকলেও রাস্তায় বের হয় না। আর সেখানে একজন জন প্রতিনিধি যদি মোটরসাইকেল মহড়া দেয়! তাইলে আইনের সঠিক প্রয়োগ আর কি রইলো।

সূত্র :https://www.amadershomoy.com/bn/2021/07/27/1424247.asp?fbclid=IwAR0B5J7osZ7zEpjMv3qzExFKdYbwVRahlkG_Of1exqHbTNyt_WNS3NdAkY4

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT