শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম
পিরোজপুরে দায়িত্ব নিলেন জেলা পরিষদ চেয়ারম্যান সালমা রহমান হ্যাপী পিরোজপুর আইনজীবী সমিতির নির্বাচনে পান্না সভাপতি ও রতন সাধারণ সম্পাদক বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত রেড ক্রিসেন্টে পিরোজপুরে প্রথম নারী চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন সালমা রহমান হ্যাপী পিরোজপুরে পরাজিত ইউপি চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে ডাকাতির অভিযোগ পিরোজপুরে জননী টিম্বার এন্ড ডোর হাউজের উদ্বোধন করলেন চেম্বার সভাপতি পৌর মেয়র হাবিবুর রহমান মালেক নাজিরপুর উপজেলা আওয়ামীলীগে মোশারেফ সভাপতি-আশুতোষ সাধারণ সম্পাদক জেলা পরিষদের ৫৯ জন চেয়ারম্যানকে শপথ করালেন প্রধানমন্ত্রী অবৈধ লেনদেনের বিনিময়ে অছাত্র ও বিতর্কিত লোকদের নিয়ে পিরোজপুর জেলা ছাত্রলীগের কমিটি : প্রতিবাদে সংবাদ সম্মেলন সদ্য ঘোষিত পিরোজপুর জেলা ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ ধর্ষণ মামলার প্রতিশোধ নিতেই পিরোজপুরের ইউপি সদস্যকে খুন করেন সাবেক চেয়ারম্যান

করোনা আক্রান্ত হলেন পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন

হাসিবুল হাসান
পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হয়েছে। আজ শুক্রবার দুপুরে জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন নিজেই বিষয়টি নিশ্চিত করে জানান বর্তমানে তিনি জেলা প্রশাসকের সরকারি ভবনে হোম আইসোলেশনে আছেন এবং শারিরীক ভাবে সুস্থ আছেন।
করোনা ভাইরাস মহামারী শুরুর পর থেকেই পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন জেলা মানুষের জন্য কাজ করেছে যাচ্ছেন। জেলার সাধারণ মানুষের জন্য করোনাকালীর স্বাস্থ্য সেবা, ত্রাণ সহায়তা, ভবঘুরে মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ, অভুক্ত প্রাণীদের মাঝে খাবার বিতরণ, করোনা আক্রান্ত রোগীদের জন্য অক্সিজের সেবা সহ বিভিন্ন মানবিক কার্যক্রম পরিচালনা করে আসছিলো।
তৃর্ণমূল পর্যায়ে নিজে গিয়ে মানুষের বিভিন্ন সেবামূলক কর্মকান্ড পরিচালনার জন্য জেলা সর্বস্থরের মানুষের মাঝে প্রিয় মানুষ হয়ে উঠেছেন জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন।
এদিকে জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন এর আশু রোগ মুক্তি কামনায় শহরের করবস্থান জামে মসজিদ সহ বিভিন্ন মসজিদে জুমা নামাজবাদ দোয়া মোনজাত করা হয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT