বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:০১ অপরাহ্ন

শিরোনাম
পিরোজপুরে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে “সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা” জাতির পিতার সমাধিতে পুষ্পমাল্য অর্পন করেছে পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগ নাজিরপুরে নানা আয়োজনে রিকের শেখ রাসেল দিবস পালন পিরোজপুর পৌরসভার আয়োজনে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুরে রিকের আয়োজনে শেখ রাসেল দিবস পালন পিরোজপুরে স্বেচ্ছাসেবকলীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা পিরোজপুরে মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশনের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে জেলা দাবা লীগের উদ্বোধন পিরোজপুরে আর্ন্তজাতিক খাদ্য দিবস পালিত পিরোজপুরে ৫ কোটি টাকা ব্যয়ে আঞ্চলিক পাসপোর্ট অফিস নির্মিত হচ্ছে

নাজিরপুর ইউএনও’র বিরুদ্ধে অসচ্ছল বীরমুক্তিযোদ্ধাদের আবাসন নির্মাণের দরপত্র জমা না নেওয়ার অভিযোগ

পিরোজপুরের নাজিরপুর উপজেলায় অসচ্ছল বীরমুক্তিযোদ্ধাদের জন্য আবাসন নির্মাণ প্রকল্পের দরপত্র জমা না নেওয়ার অভিযোগ পাওয়া গেছে নাজিরপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ওবায়দুল রহমানের বিরুদ্ধে।
সোমবার নাজিরপুর উপজেলায় এ দরপত্র জমা না নেওয়ার বিষয়ে লিখিত পিরোজপুরের জেলা প্রশাসকের কাছে লিখিত অভিযোগ করেছে মেসার্স আবির এন্ড ব্রাদার্সের প্রোপাইটার সালমা রহমান।
আবির এন্ড ব্রাদার্সের প্রোপাইটার সালাম রহমান জানান, অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের জন্য আবাসন নির্মাণ প্রকল্পের আওতায় নাজিরপুর উপজেলার প্যাকেজ নং কার্য-৩৩৬/০১ (এক) লট নং-০১ এর দরপত্র জমা দেয়ার শেষ দিন ছিলো সেমাবার। সোমবার সকাল ১০ টার সময় মেসার্স আবির এন্ড ব্রাদার্সের প্রতিনিধি আবদুল্লাহ আল আবির স্ব-শরীরে গিয়ে নাজিরপুর উপজেলা চত্ত্বরে ঢুকলে তাকে দরপত্র জমা দিতে তকিপয় ব্যক্তি বাধা প্রদান করে।
পরবর্তীতে বিষয়টি মেসার্স আবির এন্ড ব্রাদার্সের কর্তৃপক্ষ জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন কে মৌখিক ভাবে তিনি তাদের পুনরায় নাজিরপুর গিয়ে উপজেলা নির্বাহী অফিসারের কাছে দরপত্র জমা দেয়ার জন্য বলে এবং জানান দরপত্রটি তিনি জমা নিতে উপজেলা নির্বাহী অফিসার কে জানিয়েছেন। এরপরই মেসার্স আবির এন্ড ব্রাদার্সের প্রতিনিধি দুপুর ১২ টার আগেই নাজিরপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের গিয়ে উপজেলা নির্বাহী অফিসারকে না পেলে তাকে ফোন দিলে তিনি বলেন তিনি মিটিং এ আছেন এবং তারা যেনো উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কক্ষে বসতে। তারপর দুপুর ১.০০ টার দিকে উপজেলা নির্বাহী অফিসার কার কার্যালয়ে এলে তার কাছে দরপত্র জমাদিতে গেলে তিনি জানান দরপত্র জমা নেয়ার সময় শেষ হয়ে গেছে।
এ বিষয়ে পিরোজপুরের জেলা প্রশাসকের কাছে একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে।
অভিযোগের বিষয়ে নাজিরপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ওবায়দুল রহমানের ফোনে বারবার ফোন দিলেও তিনি ফোনটি রির্সিভ করেননি।
পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেনের সাথেও এ বিষয়ে কোন কথা বলা সম্ভব হয়নি।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT