বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:৪৫ অপরাহ্ন

শিরোনাম
পিরোজপুরে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে “সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা” জাতির পিতার সমাধিতে পুষ্পমাল্য অর্পন করেছে পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগ নাজিরপুরে নানা আয়োজনে রিকের শেখ রাসেল দিবস পালন পিরোজপুর পৌরসভার আয়োজনে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুরে রিকের আয়োজনে শেখ রাসেল দিবস পালন পিরোজপুরে স্বেচ্ছাসেবকলীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা পিরোজপুরে মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশনের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে জেলা দাবা লীগের উদ্বোধন পিরোজপুরে আর্ন্তজাতিক খাদ্য দিবস পালিত পিরোজপুরে ৫ কোটি টাকা ব্যয়ে আঞ্চলিক পাসপোর্ট অফিস নির্মিত হচ্ছে

১৫ দফা দাবিতে চলছে পিরোজপুরে ট্রাক মালিক-শ্রমিক ৭২ ঘন্টা ধর্মঘট কর্মসূচী

১৫ দফা দাবিতে পিরোজপুরে চলছে জেলা ট্রাক, ট্রাক্টর, কার্ভাডভ্যান ও ট্যাংকলরী মালকি-শ্রমকি সংগঠনের ডাকা ৭২ ঘন্টা ধর্মঘট কর্মসূচী। ৭২ ঘন্টার মধ্যে দাবি পূরণ না হলে সামনে আরো কঠোর আন্দোলনের হুশিয়ারী দিয়েছেন নেতারা।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সকাল থেকে রাস্তায় পণ্য পরিবহন মালিক ও শ্রমিকদের ন্যায়সংগত ১৫ দফা দাবি আদায়ের লক্ষে কর্মবিরতি করেছে।

সকাল ৬টা থেকে পিরোজপুর জেলার সকল রুটে পণ্যবাহী সকল পরিবহন বন্ধ করে শহরের পুরাতন বাসষ্ট্যান্ডে মালিক ও শ্রমিকরা ধর্মঘটে অবস্থান নেয়। পরে মানববন্ধনের আয়োজন করে জেলা ট্রাক শ্রমিক ইউনিয়ন। এসময় শ্রমিক নেতারা ১৫ দফা দাবি তুলে ধরেন।

জেলা ট্রাক-শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. মাহামুদুল হাসান মৃধা বলেন, ১৫ দফা দাবী আদায়ে ৭২ ঘণ্টার র্ধমঘট আমরা শান্তিপূর্ণ ভাবে পালন করছি। আমরা সরকার বিরোধী না। আমরা আমাদের ন্যায্য দাবি আদায়ে আন্দোলনে নেমেছি। দাবি আদায় না হলে আগামীতে কঠোর আন্দোলনে নামতে বাধ্য হবো। আমরা চাই সরকার এই ১৫ দফা দাবি সহজেই মেনে নিবে।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT