বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৪:৪৩ অপরাহ্ন

শিরোনাম
পিরোজপুরে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে “সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা” জাতির পিতার সমাধিতে পুষ্পমাল্য অর্পন করেছে পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগ নাজিরপুরে নানা আয়োজনে রিকের শেখ রাসেল দিবস পালন পিরোজপুর পৌরসভার আয়োজনে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুরে রিকের আয়োজনে শেখ রাসেল দিবস পালন পিরোজপুরে স্বেচ্ছাসেবকলীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা পিরোজপুরে মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশনের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে জেলা দাবা লীগের উদ্বোধন পিরোজপুরে আর্ন্তজাতিক খাদ্য দিবস পালিত পিরোজপুরে ৫ কোটি টাকা ব্যয়ে আঞ্চলিক পাসপোর্ট অফিস নির্মিত হচ্ছে

আর্ন্তজাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষে পিরোজপুরে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : আর্ন্তজাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষে পিরোজপুরে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১০টায় পিরোজপুর প্রেসক্লাব ভবন থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের টাউন ক্লাব সড়ক প্রদক্ষিণ করে।
র‌্যালী শেষে পিরোজপুর প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন পিরোজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) মনিরা পারভীন। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থান্দার খায়রুল হাসান।
সুজন’র পিরোজপুর জেলা কমিটির সভাপতি মো. মুনিরুজ্জামান নাসিমের সভাপতিত্বে এবং সাংবাদিক ফসিউল ইসলাম বাচ্চু’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, পিরোজপুর প্রেসক্লাবের এডহক কমিটির আহবায়ক গৌতম চৌধুরী, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, জেলা ক্রীড়া সংস্থার সম্পাদক গোলাম মাওলা নকীব, সহকারী অধ্যাপক মো. জাহিদুল ইসলাম, সুজন সম্পাদক সহকারী অধ্যাপক শাহআলম শেখ, এডভোকেট এস এম রেজাউল ইসলাম শামীম, নারী নেত্রী খালেদা আক্তার হেনা, এনজিও প্রতিনিধি মাইনুল আহসান মুন্না, সাংবাদিক খেলাফত হোসেন খসরু প্রমুখ।
আলোচনা সভায় আর্ন্তজাতিক তথ্য অধিকার দিবসের তাৎপর্য ও ধারণাপত্র উপস্থাপন করেন সুজন’র জেলা কমিটির সহ-সভাপতি মো. ফিরোজ খান।
সুজন- সুশাসনের জন্য নাগরিক এর আয়োজনে অনুষ্ঠিত র‌্যালী ও আলোচনা সভায় সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা, এনজিও প্রতিনিধি, সাংবাদিক,সুজন প্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণিপেশার নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT