শনিবার, ১৫ Jun ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন

শিরোনাম
ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্থ মানুষের জন্য কমিউনিটি পরিচালিত খাদ্য সহায়তা কর্মসূচী’র উদ্বোধন তীব্র দাবদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরে মহান মে দিবস পালিত পিরোজপুরে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ টাকার চেক ও টিন বিতরণ পিরোজপুরে রূপালী ব্যাংকের একাউন্ট ওপেনিং ক্যাম্পেইন অনুষ্ঠিত বিলুপ্তপ্রায় শীতল পাটি শিল্পকে বাঁচিয়ে রাখতে রূপালী ব্যাংকের প্রকাশ্যে কৃষি ঋন বিতরন পিরোজপুরে রূপালী ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত পিরোজপুরে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত পিরোজপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত বরিশাল বিশ্ববিদ্যালয়ে সরস্বতী পূজা সামনে রেখে একাউন্টিং বিভাগে ধর্মীয় আয়োজনে বিধি নিষেধ

পিরোজপুরে নৌকার প্রার্থীর প্রাচারণা সময় যুবলীগের পৌর সাধারণ সম্পাদক শুভ গুলিবিদ্ধ

পিরোজপুরে সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নে নৌকা মার্কার প্রার্থীর পক্ষে প্রচারণাকালে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ গুলিবিদ্ধ হয়েছে। এ সময় বিদ্রোহী প্রার্থীর হামলায় আরো কয়েক জন গুরুতর আহত হয়েছে।আজ রোববার রাতে ৮ টার দিকে পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা উপজেলার মল্লিকবাড়ী এলাকা থেকে দলীয় সমাবেশ শেষে ফেরার পথে এ ঘটনা ঘটে বলে জানান পিরোজপুর জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আক্তারুজ্জামান মানিক।আহত অন্যান্যেরা হলোপিরোজপুর সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সহ-সভাপতি হাসান সিকদার, জেলা যুবলীগ নেতা ইরতিজা হাসান রাজু সহ কয়েকজন। গুরুতর আহতবস্থায় পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা ছাত্রলীগে সাবেক সভাপতি ফয়সাল মাহবুব শুভকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে।আহত জেলা যুবলীগ নেতা ইরতিজা হাসান রাজু জানান, নৌকা মার্কার পক্ষে প্রচারণা জন্য শংকরপাশা এলাকায় আমারা যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ যাই। শংকারপাশা ইউনিয়নের মল্লিকবাড়ী এলাকায় গেলে হঠাৎ করে আনারস মার্কার প্রার্থী নাসির হোসেন মাতুব্বরের লোকজন তাদের উপর গুলি করে এবং অস্ত্র নিয়ে হামলা করে। এ সময় আনারস মার্কার লোকজনের গুলিতে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ গুলিবিদ্ধ হয় এবং দর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সহ-সভাপতি হাসান সিকদারে মাথায় অস্ত্র দিয়ে কোপ দেয়। এছাড়াও আরো কয়েক জন নেতা-কর্মীকে পিটিয়ে আহত করে। পরে স্থানীয় নেতা-কর্মীদের সহাসয়তায় পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ সহ আহতদের উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে আসা হয়।পিরোজপুর জেলা যুবলীগের সাবেক আহবায়ক সাদউল্লাহ লিটন জানান, নৌকা মার্কার পক্ষে শান্তিপূর্ণ প্রচারণা করার সময় পূর্ব পরিকল্পিতভাবে আনারস মার্কার প্রার্থী নাসির হোসেন মাতুব্বরের লোকজন তাদের উপর গুলি করে এবং অস্ত্র নিয়ে তাদের উপর এ হামলা করেছে।পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. রানা সাহা বলেন, গুরুত্বর অবস্থায় ফয়সাল মাহবুব শুভ ও হাসহাসান সিকদারকে হাসপাতালে আনা হলে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়া অন্য আহতদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন জানান, শংকরপাশা ইউনিয়ে নির্বাচনী সহিংসতায় ফয়সাল মাহাবুব শুভ নামে একজন গুলিবিদ্ধ হয়েছে। এ সময় দুই পক্ষের মধ্যে সংর্ঘষে বেশ কয়েকজন আহত হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ বিষয় জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও আনারস মার্কার চেয়ারম্যান প্রার্থী নাসির উদ্দিন মাতুব্বরের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

 

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT