শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০১:৪২ পূর্বাহ্ন

শিরোনাম
পিরোজপুরে দায়িত্ব নিলেন জেলা পরিষদ চেয়ারম্যান সালমা রহমান হ্যাপী পিরোজপুর আইনজীবী সমিতির নির্বাচনে পান্না সভাপতি ও রতন সাধারণ সম্পাদক বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত রেড ক্রিসেন্টে পিরোজপুরে প্রথম নারী চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন সালমা রহমান হ্যাপী পিরোজপুরে পরাজিত ইউপি চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে ডাকাতির অভিযোগ পিরোজপুরে জননী টিম্বার এন্ড ডোর হাউজের উদ্বোধন করলেন চেম্বার সভাপতি পৌর মেয়র হাবিবুর রহমান মালেক নাজিরপুর উপজেলা আওয়ামীলীগে মোশারেফ সভাপতি-আশুতোষ সাধারণ সম্পাদক জেলা পরিষদের ৫৯ জন চেয়ারম্যানকে শপথ করালেন প্রধানমন্ত্রী অবৈধ লেনদেনের বিনিময়ে অছাত্র ও বিতর্কিত লোকদের নিয়ে পিরোজপুর জেলা ছাত্রলীগের কমিটি : প্রতিবাদে সংবাদ সম্মেলন সদ্য ঘোষিত পিরোজপুর জেলা ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ ধর্ষণ মামলার প্রতিশোধ নিতেই পিরোজপুরের ইউপি সদস্যকে খুন করেন সাবেক চেয়ারম্যান

মঠবাড়িয়ায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা : আহত- ৪

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় রাহাত হাওলাদার নামে এক এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। শনিবার রাত ৯ টার দিকে জেলার মঠবাড়িয়া উপজেলার হলতা গুলিশাখালী ইউনিয়নের টিয়ারখালী এরাকায় এ ঘটনা ঘটে ।
নিহত রাহাত হাওলাদার (২০) জেলার মঠবাড়িয়া উপজেলার হলতা গুলিশাখালী ইউনিয়নের গুলিশখালী গ্রামের শাহ আলম হাওলাদারের পুত্র এবং সে হলতা গুলিশাখালী ইউনিয়নের ২ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি।
নিহত রাহাতের বাবা শাহ আলম জানান, শনিবার রাতে রাহাত টিয়ারখালী এলাকায় একটি ফুলবল খেলা দেখে বন্ধুদের সাথে বাড়ি ফিরছিল। এ সময় ইউনিয়নের টিয়ারখালীর নামক স্থানে তাদের উপর হামলা চালায় দুর্বৃত্ত্বরা। রাহাতসহ ৫ জনকে কুপিয়ে জখম করে হামলাকারীরা। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক রাহাতকে মৃত ঘোষনা করে। আহত ৩ জনকে বরিশাল প্রেরন করা হয়েছে এবং ১ জন মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে । এর মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক।
অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) মোহাম্মদ ইব্রাহিম জানান,নারী ঘটিত প্রেমের বিষয় নিয়ে ছেলেদের মধ্যে দ্বন্দ হয় এবং তা নিয়ে কোপাকুপি হয়েছে।এত রাহাত নামে একজন নিহত ও ৪ জন আহত হয়েছে ।আহতদের মধ্যে ৩ জনকে বরিশাল পাঠানো হয়েছে। হামলাকারীদের আটকের চেষ্টা করছে পুলিশ।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT