বুধবার, ১৮ মে ২০২২, ০৯:১৮ পূর্বাহ্ন

শিরোনাম
পদ্মাসেতু পার হতে কত টোল লাগবে পিরোজপুরে সাংবাদিক আমির খসরু’র মা কে শ্বাসরোধে হত্যা নাজিরপুরে ট্রাক ভর্তি লোহার কাঁচামাল ছিনতাইয়ের কালে আটক-৩ পিরোজপুরে বৈদ্যুতিক মিটার চুরির অভিযোগে একজন গ্রেপ্তার পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) হিসেবে পদন্নোতি পেয়েছেন পিরোজপুর এর কৃতি সন্তান এ কে এম এহসান উল্লাহ্ পিরোজপুর জেলা ইমারত নির্মান শ্রমিক ইউনিয়নের নির্বাচনে আলমগীর সভাপতি ও রুস্তুম সাধারণ সম্পাদক নির্বাচিত পিরোজপুরে মায়ের জমি প্রতারণা করে লিখে নিলো আপন তিন সন্তান স্বামী-সন্তান-নাতি রেখে বিয়ের দাবিতে ইউপি সদস্যর বাড়িতে গৃহবধুর অনশন “৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতু” পরিদর্শনকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানালেন মেয়র হাবিবুর রহমান মালেক ভুল সংশোধন

মঠবাড়িয়ায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা : আহত- ৪

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় রাহাত হাওলাদার নামে এক এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। শনিবার রাত ৯ টার দিকে জেলার মঠবাড়িয়া উপজেলার হলতা গুলিশাখালী ইউনিয়নের টিয়ারখালী এরাকায় এ ঘটনা ঘটে ।
নিহত রাহাত হাওলাদার (২০) জেলার মঠবাড়িয়া উপজেলার হলতা গুলিশাখালী ইউনিয়নের গুলিশখালী গ্রামের শাহ আলম হাওলাদারের পুত্র এবং সে হলতা গুলিশাখালী ইউনিয়নের ২ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি।
নিহত রাহাতের বাবা শাহ আলম জানান, শনিবার রাতে রাহাত টিয়ারখালী এলাকায় একটি ফুলবল খেলা দেখে বন্ধুদের সাথে বাড়ি ফিরছিল। এ সময় ইউনিয়নের টিয়ারখালীর নামক স্থানে তাদের উপর হামলা চালায় দুর্বৃত্ত্বরা। রাহাতসহ ৫ জনকে কুপিয়ে জখম করে হামলাকারীরা। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক রাহাতকে মৃত ঘোষনা করে। আহত ৩ জনকে বরিশাল প্রেরন করা হয়েছে এবং ১ জন মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে । এর মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক।
অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) মোহাম্মদ ইব্রাহিম জানান,নারী ঘটিত প্রেমের বিষয় নিয়ে ছেলেদের মধ্যে দ্বন্দ হয় এবং তা নিয়ে কোপাকুপি হয়েছে।এত রাহাত নামে একজন নিহত ও ৪ জন আহত হয়েছে ।আহতদের মধ্যে ৩ জনকে বরিশাল পাঠানো হয়েছে। হামলাকারীদের আটকের চেষ্টা করছে পুলিশ।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT