বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৫:২৮ অপরাহ্ন

শিরোনাম
পিরোজপুরে জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত পিরোজপুরে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ ফজলুল হক মনির জন্মদিন পালিত পিরোজপুরে বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ খেলার উদ্বোধন নাজিরপুরে চা ব্যবসায়ীর ছাগল চুরি করে স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মচারীদের ভুড়ি ভোজ : অভিযোগে আদালতে মামলা নেছারাবাদে ছারছীনা মাহফিলের আখেরী মোনাজাত সম্পন্ন পিরোজপুরে যুবলীগ নেতা শুভ হত্যাকারীদের দ্রুত ফাঁসির দাবীতে মানববন্ধন পিরোজপুরে বীর মুক্তিযোদ্ধাদের জন্য বীর নিবাস নির্মাণ কাজের শুভ উদ্বোধন মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সাবেক সংসদ সদস্য স্বর্গীয় শ্রী চিত্তরঞ্জন সূতার ১৯ তম স্মরন সভা অনুষ্ঠীত পিরোজপুরে যুবলীগ নেতা শুভ হত্যা মামলার প্রধান আসামি রিমান্ডে পিরোজপুরে নৌকা মার্কার প্রচারে গিয়ে গুলিবিদ্ধ যুবলীগ নেতা শুভ মারা গেছে

পিরোজপুরে নৌকা মার্কার প্রচারে গিয়ে গুলিবিদ্ধ যুবলীগ নেতা শুভ মারা গেছে

পিরোজপুরের সদর উপজেলায় শংকরপাশা ইউনিয়নের নির্বাচনী প্রচারণা গিয়ে গুলিবিদ্ধ হওয়ার পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। সোমবার রাত ১১.০১ মিনিটে বাংলাদেশ স্পেশালাইজড্ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ মারা যায় বলে জানান পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইরতিজা হাসান রাজু।
নিহত ফয়সাল মাহবুব শুভ (৩৫) পিরোজপুর সদর উপজেলার উকিলপাড়া এলাকার মাহবুব এ খোদা’র পুত্র। তিনি পিরোজপুর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ও পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এবং সরকারি সোহরাওয়ার্দী কলেজের সাবেক ভিপি ছিলেন।
পিরোজপুর জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান মানিক জানান, গত ০৭ নভেম্বর রোববার নৌকা মার্কার পক্ষে প্রচারণা জন্য শংকরপাশা এলাকায়া যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ যায়। নির্বাচনী প্ররচারণাকালে শংকারপাশা ইউনিয়নের মল্লিকবাড়ী এলাকায় গেলে হঠাৎ করে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী নাসির হোসেন মাতুব্বরের লোকজন নৌকা মার্কার প্রচারনায় অংশ নেয়া লোকজনের উপর গুলি করে এবং অস্ত্র নিয়ে হামলা করে। এ সময় বিদ্রোহী প্রার্থী নাসির হোসেন মাতুব্বরের লোকজনের গুলিতে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ গুলিবিদ্ধ হয় এবং সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সহ-সভাপতি হাসান সিকদারে মাথায় অস্ত্র দিয়ে কোপ দেয়। এছাড়াও আরো কয়েক জন নেতা-কর্মীকে পিটিয়ে আহত করে। পরে স্থানীয় নেতা-কর্মীদের সহাসয়তায় পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ সহ আহতদের উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে আসে। পরে গুলিবিদ্ধ পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভকে উন্নত চিকিৎসার জন্য প্রথমে পিরোজপুর জেলা হাসপাতাল থেকে খুলনা সিটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার আরো অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ৮ নভেম্বর সোমবার দুপুরে খুলনা থেকে এয়ার এম্বুলেন্সে করে ঢাকার বাংলাদেশ স্পেশালাইজড্ হাসপাতালে ভর্তি করা হয়।
পুলিশ এ ঘটনায় মামলার প্রধান আসামী বিদ্রোহী প্রার্থী জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন মাতুব্বর সহ ৯ জনকে গ্রেপ্তার করে বলে জানান পিরোজপুর সদর থানার ওসি আ. জ. মো: মাসুদুজ্জামান।
এদিকে পিরোজপুর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ’র মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস, সাধারণ সম্পাদক হয়েছেন মাঈনুল হোসেন খান, পিরোজপুর-১ আসনের সাবেক এমপি ও জেলা আওয়ামীলীগের সভাপতি একেএমএ আউয়াল, সাধারণ সম্পাদক এ্যাড.এম এ হাকিম হাওলাদার, পিরোজপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলী সহ-সভাপতি মো: হাবিবুর রহমান মালেক, যুগ্মসাধারণ সম্পাদক মজিবুর রহমান খালেন, কেন্দ্রীয় যুবলীগের নির্বাহী সদস্য মশিউর রহমান মহারাজ, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আমিরুল ইসলাম মিরণ, জেলা যুবলীগের সাবেক আহবায়ক ও পৌর কাউন্সিলর সাদউল্লাহ লিটন,জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু, সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান মানিক, সদর উপজেলা যুবলীগের সভাপতি কে এম মোস্তাফিজুর রহমান বিপ্লব, পৌর যুবলীগ সভাপতি আবু সাঈদ খান,পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রাসেল পারেভজ রাজা, সাধারণ সম্পাদক সুমন সিকদার, পিরোজপুর জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম টিটু সহ নেতৃবৃন্দ।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT