বৃহস্পতিবার, ১৮ Jul ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন

শিরোনাম
কোটা আন্দোলনকারীদের হামলায় ছাত্রলীগের নেতা সাবাত আহত পিরোজপুরে রূপালী ব্যাংকের গ্রাহক সচেতনতা সপ্তাহ পালন আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী (প্লাটিনাম জয়ন্তী) উপলক্ষে যুবলীগের আয়োজনে বৃক্ষ রোপন ও খাদ্য বিতরণ ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্থ মানুষের জন্য কমিউনিটি পরিচালিত খাদ্য সহায়তা কর্মসূচী’র উদ্বোধন তীব্র দাবদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরে মহান মে দিবস পালিত পিরোজপুরে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ টাকার চেক ও টিন বিতরণ পিরোজপুরে রূপালী ব্যাংকের একাউন্ট ওপেনিং ক্যাম্পেইন অনুষ্ঠিত বিলুপ্তপ্রায় শীতল পাটি শিল্পকে বাঁচিয়ে রাখতে রূপালী ব্যাংকের প্রকাশ্যে কৃষি ঋন বিতরন পিরোজপুরে রূপালী ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

পিরোজপুরে নাসির বাহিনীর বিরুদ্ধে চাকুরীজীর নামে প্রতারনা-হামলাসহ বিভিন্ন অভিযোগে সংবাদ সম্মেলন

পিরোজপুর সদর উপজেলার আলামকাঠী এলাকায় জমিজমা নিয়ে বিরোধের জের ধরে আলাউদ্দিন সেখ নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম করে মামলা না করার জন্য হুমকি এবং বিভিন্ন সময়ে প্রাননাশের হুমকির দেয়ার অভিযোগ এ ন সংবাদ সম্মেলন করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে পিরোজপুর প্রেসক্লাব মিলনায়তনে ভুক্তভুগী আলাউদ্দিন সেখ সহ বেশ কয়েকটি পরিবার হামলা, মামলা, জমি আত্মসাৎ ও প্রতারনার অভিযোগ করে ইন্দুরকানী ভুমি অফিসে কর্মরত নাসির উদ্দিন নামে এক সরকারী চাকুরীজীবীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলন লিখিত বক্তব্যে বুলবুল আক্তার জানান, সরকারী চাকুরীজীবী নাসির উদ্দিন সদর উপজেলার আলামকাঠী এলাকায় একজন স্থায়ী বাসিন্দা। তিনি বিভিন্ন সময়ে তার লোকজন নিয়ে আলাউদ্দিন সেখ ও তার পরিবারের উপরে নির্মম ভাবে নির্যাতন করে আসছেন। এরই ধারাবাহিকতায় গত ডিসেম্বর মাসের ২০ তারিখে পূর্বশত্রার জের ধরে নাসির উদ্দিন ও তার লোকজন নিয়ে হামলা চালালে আলাউদ্দিন সেখ ও তার পরিবারের বেশ কয়েকজনকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক ভাবে আহত হয়। এসময় নাসির উদ্দিন এর সাথে থাকা কাইয়ুম, শামীম, রনি সহ ১০ থেকে ১২ জন তাদের উপরে হামলা চালায় এবং বাড়ি ঘরে লুটপাট চালায়। পরবর্তীতে এ ঘটনার মামলা করা হলে নাসির উদ্দিন তার লোকজন দিয়ে বিভিন্ন ভাবে প্রান নাশেন হুমকি দিয়ে যাচ্ছে। এছাড়াও বিদেশে লোক নেয়ার কথা বলে মুক্তারকাঠী এলাকার শাওনের কাছ থেকে ৬ লাখ টাকা, বাশবাড়িয়া গ্রামের হাসিব সেখ এর থেকে ৬ লাখ টাকা, পার্শবর্তী এলাকার শাওন সরদারের থেকে ৪ লাখ টাকা সহ প্রায় ২২ লাখ টাকা হাতিয়ে নেয়। এছাড়াও আলাউদ্দিন সেখ নামে একজনের থেকে ৩ শতাংশ জমি জোড় পূর্বক দখল কওে নেয় যার বর্তমান মূল্য ১২ লাখ টাকা। এ ঘটনায় আব্দুল মালেক প্রতারনার অভিযোগ এনে অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করলে আদালত পিবিআইকে তদন্তের নির্দেশ দেন। নাসির উদ্দিন ও তার বাহিনীর হাত থেকে মুক্তি পেতে চারটি পরিবারের প্রায় ১৫ জন সদস্য একত্রিত হয়ে সংবাদ সম্মেলন করেছেন।

নাসিরউদ্দিন এর সাথে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি কারন তিনি প্রতারনার অভিযোগে জেলা হাজতে রয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT