শনিবার, ১৫ Jun ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন

শিরোনাম
ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্থ মানুষের জন্য কমিউনিটি পরিচালিত খাদ্য সহায়তা কর্মসূচী’র উদ্বোধন তীব্র দাবদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরে মহান মে দিবস পালিত পিরোজপুরে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ টাকার চেক ও টিন বিতরণ পিরোজপুরে রূপালী ব্যাংকের একাউন্ট ওপেনিং ক্যাম্পেইন অনুষ্ঠিত বিলুপ্তপ্রায় শীতল পাটি শিল্পকে বাঁচিয়ে রাখতে রূপালী ব্যাংকের প্রকাশ্যে কৃষি ঋন বিতরন পিরোজপুরে রূপালী ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত পিরোজপুরে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত পিরোজপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত বরিশাল বিশ্ববিদ্যালয়ে সরস্বতী পূজা সামনে রেখে একাউন্টিং বিভাগে ধর্মীয় আয়োজনে বিধি নিষেধ

পিরোজপুরে ৫ দিন ধরে নিঁখোজ মাদ্রাসা ছাত্র

পিরোজপুর সদর উপজেলায় শাহাদাৎ হোসেন নাঈম নামে এক মাদ্রাসা ছাত্র ৫ দিন ধরে নিঁখোজ রয়েছে। গত ০৬ জানুয়ারী বৃহস্পতিবার তার নিজ বাড়ি থেকে মাদ্রাসার যাবার জন্য বের হলেও মাদ্রায় না পৌঁছে সে নিঁেখাজ হয়।
নিঁখোজ মাদ্রাসা ছাত্র শাহাদাৎ হোসেন নাঈম (১২) পিরোজপুর পৌরসভার বড় ভাইজোড়া গ্রামের মোঃ মিরাজ শেখ এর ছেলে এবং পার্শবর্তী আশ্রাফুল উলুম কওমী মাদ্রাসার ছাত্র। এ ঘটনায় নিঁখোজ নাঈমের মা মোসাঃ তাছলিমা বেগম শনিবার পিরোজপুর সদর থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেছেন।
তাছলিমা জানান, বাড়ি থেকে দুই কিলোমিটার দূরে মাদ্রাসায় যাওয়ার জন্য গত ৬ জানুয়ারি বিকেলে বাড়ি থেকে একা বের হয় নাঈম। তবে নাঈম মাদ্রসায় পৌঁছায়নি জানতে পেরে বিভিন্ন স্বজনদের কাছে পরিবারের সদস্যরা খোঁজ নিয়েও কোথাও তার সন্ধান করতে পারেনি। পরে তিনি এ ঘটনার দুই দিন পর ৮ জানুয়ারী শনিবার পিরোজপুর সদর থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেন।
এ ব্যাপারে পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাসুদুজ্জামান জানান, পুলিশ নিঁখোজ মাদ্রাসা ছাত্রকে খুঁজে বের করার চেষ্টা করছে।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT