বুধবার, ১৮ মে ২০২২, ০৯:৫৭ পূর্বাহ্ন

শিরোনাম
পদ্মাসেতু পার হতে কত টোল লাগবে পিরোজপুরে সাংবাদিক আমির খসরু’র মা কে শ্বাসরোধে হত্যা নাজিরপুরে ট্রাক ভর্তি লোহার কাঁচামাল ছিনতাইয়ের কালে আটক-৩ পিরোজপুরে বৈদ্যুতিক মিটার চুরির অভিযোগে একজন গ্রেপ্তার পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) হিসেবে পদন্নোতি পেয়েছেন পিরোজপুর এর কৃতি সন্তান এ কে এম এহসান উল্লাহ্ পিরোজপুর জেলা ইমারত নির্মান শ্রমিক ইউনিয়নের নির্বাচনে আলমগীর সভাপতি ও রুস্তুম সাধারণ সম্পাদক নির্বাচিত পিরোজপুরে মায়ের জমি প্রতারণা করে লিখে নিলো আপন তিন সন্তান স্বামী-সন্তান-নাতি রেখে বিয়ের দাবিতে ইউপি সদস্যর বাড়িতে গৃহবধুর অনশন “৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতু” পরিদর্শনকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানালেন মেয়র হাবিবুর রহমান মালেক ভুল সংশোধন

পিরোজপুর শহরের বাজারে ভয়াবহ অগ্নিকান্ড : কোটি টাকার ক্ষয়ক্ষতি

পিরোজপুর শহরের বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ৫টি দোকান পুড়ে গেছে। অগ্নিকান্ডে ডায়মন্ড সুইটমিট, মাসুম বেকারী, রুমী ফটোষ্ট্যাট, গাজী সু স্টোর, প্রিয়াঙ্কা ফটোষ্টাট সহ কয়েকটি ব্যবসায়ী প্রতিষ্ঠানে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করেছেন ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা।
আজ রোববার রাক ৮ টার দিকে পিরোজপুর শহরের শহীদ ওমর ফারুক সড়কে ডায়মন্ড সুইটস্রে দোকান থেকে এ অগ্নিপাতের সূত্রপাত হয়ে।
ঘটনাস্থল পরিদর্শন করেছেন পিরোজপুর জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান। জেলা প্রশসাক এ সময় তৎক্ষনিক আগুনে ক্ষতিগ্রস্থদের নগদ ১০ হাজার টাকা করে সহযোগীতা হিসেবে প্রদান করেন।


পিরোজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক এ বি এম শামসুদ্দোহা জানান, আগুনের খবর পেয়েই শহরে পৌঁছে প্রায় দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনা হয়। এ অগ্নিকান্ড নিয়ন্ত্রনের কাজে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পিরোজপুর সদর, নাজিরপুর ও ইন্দুরকানী ৫টি ইউনিট কাজ করেছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে আগুনের সূত্রপাত ডায়মন্ড সুইটমিটের দোকান থেকে তবে কিভাবে এ আগুনের সূত্রপাত তা তদন্ত করে বলা যাবে।
পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো: আলী রেজা জানান পুলিশ অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায়। তবে আগুনের সূত্রপাতের বিষয়ে তদন্ত করে পরে জানানো হবে। পুলিশ আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য কাজ করে গেছে।

 

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT