শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:০১ পূর্বাহ্ন

শিরোনাম
পিরোজপুরে দায়িত্ব নিলেন জেলা পরিষদ চেয়ারম্যান সালমা রহমান হ্যাপী পিরোজপুর আইনজীবী সমিতির নির্বাচনে পান্না সভাপতি ও রতন সাধারণ সম্পাদক বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত রেড ক্রিসেন্টে পিরোজপুরে প্রথম নারী চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন সালমা রহমান হ্যাপী পিরোজপুরে পরাজিত ইউপি চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে ডাকাতির অভিযোগ পিরোজপুরে জননী টিম্বার এন্ড ডোর হাউজের উদ্বোধন করলেন চেম্বার সভাপতি পৌর মেয়র হাবিবুর রহমান মালেক নাজিরপুর উপজেলা আওয়ামীলীগে মোশারেফ সভাপতি-আশুতোষ সাধারণ সম্পাদক জেলা পরিষদের ৫৯ জন চেয়ারম্যানকে শপথ করালেন প্রধানমন্ত্রী অবৈধ লেনদেনের বিনিময়ে অছাত্র ও বিতর্কিত লোকদের নিয়ে পিরোজপুর জেলা ছাত্রলীগের কমিটি : প্রতিবাদে সংবাদ সম্মেলন সদ্য ঘোষিত পিরোজপুর জেলা ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ ধর্ষণ মামলার প্রতিশোধ নিতেই পিরোজপুরের ইউপি সদস্যকে খুন করেন সাবেক চেয়ারম্যান

পিরোজপুর জেলা পূজা উদযাপন পরিষদ সভাপতি বিমল চন্দ্র মন্ডল ও গোপাল চন্দ্র বসুকে পদ থেকে বহিষ্কার

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ পিরোজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক গোপাল বসুর বিরুদ্ধে সংগঠন বিরোধী অভিযোগ পাওয়া তাকে বহিষ্কার করা হয়েছে। কেন্দ্রীয় সভাপতি জে. এল. ভৌমিক ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. চন্দ্রনাথ পোদ্দার সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য পাওয়া যায়।

বিজ্ঞপ্তিতে জানা যায়, পূজা উদযাপন পরিষদ মঠবাড়িয়া উপজেলা শাখার সভাপতি পরিতোষ ব্যাপারীর বিরুদ্ধে সংগঠন বিরোধী কার্যক্রমের অভিযোগ পাওয়া যায়। তারপরে গত ৬ জানুয়ারী সেই অভিযোগ থাকা সত্বেও সেই পরিতোষ ব্যাপারীকে সভাপতি করে কমিটি দেয়া হয় জেলা কমিটি থেকে। তবে জেলা কমিটির সভাপতি বিমল চন্দ্র মন্ডল এই কাজের জন্য ক্ষমা চাইলেও সাধারণ সম্পাদক গোপাল চন্দ্র বসু তার এই কাজের কথা অস্বীকার করেছেন। তাই সভাপতি বিমল চন্দ্র মন্ডল ও গোপাল চন্দ্র বসুকে পদ থেকে বহিষ্কার করে কমিটি বিলুপ্ত ঘোষনা করে কেন্দ্রীয় কমিটি।

আবার সেই কমিটির ১ম সহ-সভাপতি সুখরঞ্জন ব্যাপারীকে ভারপ্রাপ্ত সভাপতি ও ১ম যুগ্ম সাধারণ সম্পাদক দোলা গুহকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT