শনিবার, ১৫ Jun ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন

শিরোনাম
ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্থ মানুষের জন্য কমিউনিটি পরিচালিত খাদ্য সহায়তা কর্মসূচী’র উদ্বোধন তীব্র দাবদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরে মহান মে দিবস পালিত পিরোজপুরে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ টাকার চেক ও টিন বিতরণ পিরোজপুরে রূপালী ব্যাংকের একাউন্ট ওপেনিং ক্যাম্পেইন অনুষ্ঠিত বিলুপ্তপ্রায় শীতল পাটি শিল্পকে বাঁচিয়ে রাখতে রূপালী ব্যাংকের প্রকাশ্যে কৃষি ঋন বিতরন পিরোজপুরে রূপালী ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত পিরোজপুরে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত পিরোজপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত বরিশাল বিশ্ববিদ্যালয়ে সরস্বতী পূজা সামনে রেখে একাউন্টিং বিভাগে ধর্মীয় আয়োজনে বিধি নিষেধ

পিরোজপুর জেলা পূজা উদযাপন পরিষদ সভাপতি বিমল চন্দ্র মন্ডল ও গোপাল চন্দ্র বসুকে পদ থেকে বহিষ্কার

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ পিরোজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক গোপাল বসুর বিরুদ্ধে সংগঠন বিরোধী অভিযোগ পাওয়া তাকে বহিষ্কার করা হয়েছে। কেন্দ্রীয় সভাপতি জে. এল. ভৌমিক ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. চন্দ্রনাথ পোদ্দার সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য পাওয়া যায়।

বিজ্ঞপ্তিতে জানা যায়, পূজা উদযাপন পরিষদ মঠবাড়িয়া উপজেলা শাখার সভাপতি পরিতোষ ব্যাপারীর বিরুদ্ধে সংগঠন বিরোধী কার্যক্রমের অভিযোগ পাওয়া যায়। তারপরে গত ৬ জানুয়ারী সেই অভিযোগ থাকা সত্বেও সেই পরিতোষ ব্যাপারীকে সভাপতি করে কমিটি দেয়া হয় জেলা কমিটি থেকে। তবে জেলা কমিটির সভাপতি বিমল চন্দ্র মন্ডল এই কাজের জন্য ক্ষমা চাইলেও সাধারণ সম্পাদক গোপাল চন্দ্র বসু তার এই কাজের কথা অস্বীকার করেছেন। তাই সভাপতি বিমল চন্দ্র মন্ডল ও গোপাল চন্দ্র বসুকে পদ থেকে বহিষ্কার করে কমিটি বিলুপ্ত ঘোষনা করে কেন্দ্রীয় কমিটি।

আবার সেই কমিটির ১ম সহ-সভাপতি সুখরঞ্জন ব্যাপারীকে ভারপ্রাপ্ত সভাপতি ও ১ম যুগ্ম সাধারণ সম্পাদক দোলা গুহকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT