বুধবার, ১৮ মে ২০২২, ০৯:৪৪ পূর্বাহ্ন

শিরোনাম
পদ্মাসেতু পার হতে কত টোল লাগবে পিরোজপুরে সাংবাদিক আমির খসরু’র মা কে শ্বাসরোধে হত্যা নাজিরপুরে ট্রাক ভর্তি লোহার কাঁচামাল ছিনতাইয়ের কালে আটক-৩ পিরোজপুরে বৈদ্যুতিক মিটার চুরির অভিযোগে একজন গ্রেপ্তার পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) হিসেবে পদন্নোতি পেয়েছেন পিরোজপুর এর কৃতি সন্তান এ কে এম এহসান উল্লাহ্ পিরোজপুর জেলা ইমারত নির্মান শ্রমিক ইউনিয়নের নির্বাচনে আলমগীর সভাপতি ও রুস্তুম সাধারণ সম্পাদক নির্বাচিত পিরোজপুরে মায়ের জমি প্রতারণা করে লিখে নিলো আপন তিন সন্তান স্বামী-সন্তান-নাতি রেখে বিয়ের দাবিতে ইউপি সদস্যর বাড়িতে গৃহবধুর অনশন “৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতু” পরিদর্শনকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানালেন মেয়র হাবিবুর রহমান মালেক ভুল সংশোধন

পিরোজপুর জেলা পূজা উদযাপন পরিষদ সভাপতি বিমল চন্দ্র মন্ডল ও গোপাল চন্দ্র বসুকে পদ থেকে বহিষ্কার

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ পিরোজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক গোপাল বসুর বিরুদ্ধে সংগঠন বিরোধী অভিযোগ পাওয়া তাকে বহিষ্কার করা হয়েছে। কেন্দ্রীয় সভাপতি জে. এল. ভৌমিক ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. চন্দ্রনাথ পোদ্দার সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য পাওয়া যায়।

বিজ্ঞপ্তিতে জানা যায়, পূজা উদযাপন পরিষদ মঠবাড়িয়া উপজেলা শাখার সভাপতি পরিতোষ ব্যাপারীর বিরুদ্ধে সংগঠন বিরোধী কার্যক্রমের অভিযোগ পাওয়া যায়। তারপরে গত ৬ জানুয়ারী সেই অভিযোগ থাকা সত্বেও সেই পরিতোষ ব্যাপারীকে সভাপতি করে কমিটি দেয়া হয় জেলা কমিটি থেকে। তবে জেলা কমিটির সভাপতি বিমল চন্দ্র মন্ডল এই কাজের জন্য ক্ষমা চাইলেও সাধারণ সম্পাদক গোপাল চন্দ্র বসু তার এই কাজের কথা অস্বীকার করেছেন। তাই সভাপতি বিমল চন্দ্র মন্ডল ও গোপাল চন্দ্র বসুকে পদ থেকে বহিষ্কার করে কমিটি বিলুপ্ত ঘোষনা করে কেন্দ্রীয় কমিটি।

আবার সেই কমিটির ১ম সহ-সভাপতি সুখরঞ্জন ব্যাপারীকে ভারপ্রাপ্ত সভাপতি ও ১ম যুগ্ম সাধারণ সম্পাদক দোলা গুহকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT