শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন

শিরোনাম
পিরোজপুরে রূপালী ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত পিরোজপুরে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত পিরোজপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত বরিশাল বিশ্ববিদ্যালয়ে সরস্বতী পূজা সামনে রেখে একাউন্টিং বিভাগে ধর্মীয় আয়োজনে বিধি নিষেধ পিরোজপুর প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটিকে জেলা প্রশাসকের শুভেচ্ছা প্রদান সংবাদভিত্তিক ইউটিউব চ্যানেলের তালিকায় বিশ্বে ৬ষ্ঠ যমুনা টেলিভিশন পিরোজপুর জেলা ছাত্রলীগের কমিটি স্থগিত বরিশালে সশস্ত্র বাহিনী দিবসে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ছাত্রলীগের সাবেক নেতা মামুন বিন সাত্তারের দাফন সম্পন্ন পিরোজপুরে জাতীয় সংবিধান দিবস পালিত

ইন্দুরকানী উপজেলা চেয়ারম্যানের উপর হামলা: সরকারি গাড়ি ভাংচুর

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এম মতিউর রহমানের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এসময় হামলাকারীরা উপজেলা চেয়ারম্যানের সরকারী গাড়ি ভাঙচুর করেছে ।সোমবার (২৮ ফেব্রুয়ারী) রাত আটটার দিকে উপজেলা পরিষদ সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন ইন্দুরকানী থানার অফিসার ইনচার্জ (ওসি) এনামুল কবির।

অ্যাডভোকেট এম মতিউর রহমান জানান,রাত ৮ টার দিকে তিনি গাড়িতে করে উপজেলা থেকে বের হচ্ছিলেন। উপজেলার গেটে স্হানীয় সজিব হাওলাদারসহ অপরিচিত কয়েকজন তার গাড়ির গতিরোধ করতে হাত তোলে। তিনি গাড়ি থামালে হঠাৎ করে সজিব গাড়ির গ্লাসের ফাকা থেকে তাকে ঘুসি মারতে শুরু করে। এরপর হামলা চালিয়ে গাড়ির গ্লাস ভেঙ্গে ফেলে।হামলাকারী সজিবের সাথে তার রাজনৈতিক বা ব্যক্তিগত কোন বিরোধ নেই বলেও জানান তিনি। রাজনৈতিক প্রতিপক্ষের ইন্ধনে এ হামলা চালানো হয়েছে এবং প্রাননাশের হুমকি দেওয়া হয়েছে বলে জানান মতিউর রহমান।

হামলার ঘটনায় অভিযুক্তদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন জেলা আওয়ামীলীগের নেতারা।
তবে অভিযুক্ত সজিব হাওলাদারের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।
ইন্দুরকানী উপজেলা নির্বাহী অফিসার
লুৎফুন্নেসা খানম জানান, একজন নির্বাচিত জনপ্রতিনিধির উপর এ ধরনের হামলা ও সরকারী গাড়ি ভাংচুরের মতে ঘটনা নিন্দনীয়। থানার অফিসার ইন চার্জ কে বিষয়টি গুরুত্বের সাথে আইনগত ব্যবস্থা নিতে বলা হয়েছে।

ইন্দুরকানী থানার অফিসার ইনচার্জ (ওসি) এনামুল কবির জানান, হামলার ঘটনা শুনে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। কারা জড়িত এবং কারন কি তা জানার চেষ্টা করছি। তবে হামলার ঘটনায় লিখিত অভিযোগ এখনও পাইনি।

 

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT