বৃহস্পতিবার, ১৮ Jul ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন

শিরোনাম
কোটা আন্দোলনকারীদের হামলায় ছাত্রলীগের নেতা সাবাত আহত পিরোজপুরে রূপালী ব্যাংকের গ্রাহক সচেতনতা সপ্তাহ পালন আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী (প্লাটিনাম জয়ন্তী) উপলক্ষে যুবলীগের আয়োজনে বৃক্ষ রোপন ও খাদ্য বিতরণ ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্থ মানুষের জন্য কমিউনিটি পরিচালিত খাদ্য সহায়তা কর্মসূচী’র উদ্বোধন তীব্র দাবদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরে মহান মে দিবস পালিত পিরোজপুরে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ টাকার চেক ও টিন বিতরণ পিরোজপুরে রূপালী ব্যাংকের একাউন্ট ওপেনিং ক্যাম্পেইন অনুষ্ঠিত বিলুপ্তপ্রায় শীতল পাটি শিল্পকে বাঁচিয়ে রাখতে রূপালী ব্যাংকের প্রকাশ্যে কৃষি ঋন বিতরন পিরোজপুরে রূপালী ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

পিরোজপুরে বরিশাল বিভাগীয় কমিশনার কাপ টি-২০ ক্রিকেট টুর্ণামেন্টর উদ্বোধন

পিরোজপুরে বরিশাল বিভাগীয় কমিশনার কাম টি-২০ ক্রিকেট টুর্ণামেন্টর উদ্বোধন করা হয়েছে। রোববার (৬ মার্চ) পিরোজপুর জেলা স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বরিশাল বিভাগীয় কমিশনার কাপ টি-২০ ক্রিকেট টুর্ণামেন্টর উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি হিসাবে ক্রিকেট টুর্ণামেন্টর উদ্বোধন করেন বরিশাল বিভাগীয় কমিশনার মোঃ আমিন উল আহসান। জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ জাহেদুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জ ডিআইজি এস এম আক্তারুজ্জামান, জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান পিপিএম সেবা, পিরোজপুর পৌর মেয়র আলহাজ¦ মোঃ হাবিবুর রহমান মালেক, বাংলাদেশ ক্রিকেট বোর্ড এর পরিচালক ও বরিশাল বিভাগীয় ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক আমলগীর খান আলো। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ গোলাম মাওলা নকীব। উদ্বোধনী খেলায় পিরোজপুর জেলা ও বরিশাল জেলা দল অংশগ্রহন করেছে। এছাড়াও বরিশাল বিভাগের অন্যান্য জেলা ঝালকাঠী, পটুয়াখালী, ভোলা ও বরগুনা জেলা দল অংশগ্রহন করে।

বরিশাল বিভাগীয় কমিশনার মোঃ আমিন উল আহসান বলেছেন, সারা বিশে^ ক্রিকেট আমাদের একটি গৌরবের জায়গা। ক্রিকেটকে দিয়ে বাংলাদেশকে সারা বিশে^ আমরা অনেক পরিচিত করেছি। ক্রিকেট এর এই সম্ভাবনাকে কাজে লাগিয়ে আমরা তরুন সমাজকে মাঠে আনতে পেরেছি।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT