বুধবার, ১৮ মে ২০২২, ০৯:০২ পূর্বাহ্ন

শিরোনাম
পদ্মাসেতু পার হতে কত টোল লাগবে পিরোজপুরে সাংবাদিক আমির খসরু’র মা কে শ্বাসরোধে হত্যা নাজিরপুরে ট্রাক ভর্তি লোহার কাঁচামাল ছিনতাইয়ের কালে আটক-৩ পিরোজপুরে বৈদ্যুতিক মিটার চুরির অভিযোগে একজন গ্রেপ্তার পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) হিসেবে পদন্নোতি পেয়েছেন পিরোজপুর এর কৃতি সন্তান এ কে এম এহসান উল্লাহ্ পিরোজপুর জেলা ইমারত নির্মান শ্রমিক ইউনিয়নের নির্বাচনে আলমগীর সভাপতি ও রুস্তুম সাধারণ সম্পাদক নির্বাচিত পিরোজপুরে মায়ের জমি প্রতারণা করে লিখে নিলো আপন তিন সন্তান স্বামী-সন্তান-নাতি রেখে বিয়ের দাবিতে ইউপি সদস্যর বাড়িতে গৃহবধুর অনশন “৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতু” পরিদর্শনকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানালেন মেয়র হাবিবুর রহমান মালেক ভুল সংশোধন

পিরোজপুরে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণ : যুবক গ্রেপ্তার

হাসিবুল হাসান :

পিরোজপুর সদর উপজেলায় এক প্রতিবন্ধী শিশুকে ধর্ষনের অভিযোগে জুয়েল শেখ নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে পিরোজপুর সদর উপজেলার হোলের হাওলা থেকে অভিযুক্ত যুবক জুয়েল শেখকে গ্রেপ্তার করে পুলিশ।
গ্রেপ্তার যুবক জুয়েল শেখ (২৯) পিরোজপুর সদর উপজেলার হোলের হাওলা গ্রামের মৃত কাঞ্চন শেখের পুত্র।
ধর্ষনের শিকার প্রতিবন্ধী শিশুটির মা জানান, তার স্বামী মারা যাওয়ার কারণে তিনি মানুষের বাড়িতে কাজ করে পরিবার চালান। তার প্রতিবন্ধী মেয়ে (১০) কে তিনি প্রতিদিনের ন্যায় শনিবার সকালে বাড়িতে একা রেখে মানুষের বাড়িতে কাজ করতে যান। তার প্রতিবন্ধী মেয়ে দুপুরে গোসলের জন্য ঘর থেকে পাশের ঘরে যাওয়ার জন্য বের হলে লম্পট জুয়েল প্রতিবন্ধী মেয়েকে জোড় করে জুয়েলের নিজের ভাড়া ঘরে নিয়ে মুখ চেপে ভয় ভিতী দেখিয়ে ধর্ষন করে। পরে বিকেলে তিনি বাসায় ফিরলে তার প্রতিবন্ধী মেয়ে তার কাছে বিস্তারিত বলে। বিষয়টি তিনি রাতে পুলিশকে জানালে পুলিশ জুয়েলকে গ্রেপ্তার করে।
পিরোজপুর সদর থানার ওসি আ. জ মো: মাসুদুজ্জামান জানান, শনিবার রাতেরই অভিযোগ দায়েরের পরপরই অভিযুক্ত জুয়েল শেখকে পুলিশ গ্রেপ্তার করেছে এবং শিশুটিকে চিকিৎসা ও ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT