বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন

শিরোনাম
বিলুপ্তপ্রায় শীতল পাটি শিল্পকে বাঁচিয়ে রাখতে রূপালী ব্যাংকের প্রকাশ্যে কৃষি ঋন বিতরন পিরোজপুরে রূপালী ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত পিরোজপুরে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত পিরোজপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত বরিশাল বিশ্ববিদ্যালয়ে সরস্বতী পূজা সামনে রেখে একাউন্টিং বিভাগে ধর্মীয় আয়োজনে বিধি নিষেধ পিরোজপুর প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটিকে জেলা প্রশাসকের শুভেচ্ছা প্রদান সংবাদভিত্তিক ইউটিউব চ্যানেলের তালিকায় বিশ্বে ৬ষ্ঠ যমুনা টেলিভিশন পিরোজপুর জেলা ছাত্রলীগের কমিটি স্থগিত বরিশালে সশস্ত্র বাহিনী দিবসে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ছাত্রলীগের সাবেক নেতা মামুন বিন সাত্তারের দাফন সম্পন্ন

ভান্ডারিয়ায় ডিবির অভিযানে অস্ত্র ও গুলি উদ্ধার : গ্রেফতার ১

পিরোজপুরের ভান্ডারিয়ায় জেলা গোয়েন্দা শাখা ডিবি (উত্তর) এর অভিযানে অস্ত্র ও গুলিসহ ১ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত রাজিব (২৭) বরগুনা জেলার আমতলারপার গ্রামের মোশারেফ এর পুত্র। বৃহষ্পতিবার (১৭ মার্চ) ভোর রাতে ভান্ডারিয়া উপজেলার পশ্চিম নদমুল্লাহ গ্রামের চেয়ারম্যান বাড়ীর পাশে অভিযান চালিয়ে তাকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন জেলা গোয়েন্দা শাখা ডিবির অফিসার ইনচার্জ (ওসি) মো: জাকারিয়া।

জেলা ডিবির উপ পুলিশ পরিদর্শক দেলোয়ার হোসেন জসিম জানান, আজ ভোর রাতের দিকে অস্ত্র ও মাদক উর্দ্ধারের বিশেষ অভিযানের আওতায় ভান্ডারিয়া উপজেলার পশ্চিম নদমুল্লাহ গ্রামের চেয়ারম্যান বাড়ীর পাশের একটি ব্রীজের উপর থেকে রাজিবকে গ্রেফতার করা হয়েছে। এসময় তার সাথে থাকা একটি পিস্তল, একটি ম্যাগাজিন ও ০৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

জেলা গোয়েন্দা শাখা ডিবির অফিসার ইনচার্জ (ওসি) মো: জাকারিয়া জানান, রাজিবকে রাতে আটক করা হয়েছে। তার সাথে থাকা একটি পিস্তল, একটি ম্যাগাজিন ও ০৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। রাজিবের নামে বরগুনা সদর থানার দেয়া দুইটি মাদক মামলা, একটি নারি শিশু নির্যাতন আইনে মামলা ও চারটি গুরুতর জখমসহ হত্যার চেষ্টার মামলা বরগুনা আদালতে বিচারাধীন আছে। তার নামে ভান্ডারিয়া থানায় অস্ত্র আইনে মামলা প্রকৃয়াধীন এবং তাকে আদালতে প্রেরণের প্রকৃয়া চলছে।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT