শনিবার, ১৫ Jun ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন

শিরোনাম
ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্থ মানুষের জন্য কমিউনিটি পরিচালিত খাদ্য সহায়তা কর্মসূচী’র উদ্বোধন তীব্র দাবদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরে মহান মে দিবস পালিত পিরোজপুরে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ টাকার চেক ও টিন বিতরণ পিরোজপুরে রূপালী ব্যাংকের একাউন্ট ওপেনিং ক্যাম্পেইন অনুষ্ঠিত বিলুপ্তপ্রায় শীতল পাটি শিল্পকে বাঁচিয়ে রাখতে রূপালী ব্যাংকের প্রকাশ্যে কৃষি ঋন বিতরন পিরোজপুরে রূপালী ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত পিরোজপুরে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত পিরোজপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত বরিশাল বিশ্ববিদ্যালয়ে সরস্বতী পূজা সামনে রেখে একাউন্টিং বিভাগে ধর্মীয় আয়োজনে বিধি নিষেধ

পিরোজপুরে ১০০ শিক্ষার্থীকে ব্যাংক হিসাব খুলে দিয়েছে রূপালী ব্যাংক

“বঙ্গবন্ধুর জন্মদিনের অঙ্গীকার, সকল শিশুর সমান অধিকার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ১০২তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে স্কুল ব্যাংকিং প্রোগ্রামের আওতায় শিক্ষার্থীদের ব্যাংক হিসাব খোলা ও শুভেচ্ছা উপহার বিতরণ বিষয়ক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রূপালী ব্যাংক লিমিটেড হুলারহাট শাখার আয়োজনে হুলারহাট মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তনে বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহনে এই ব্যাংক হিসাব খোলা ও শুভেচ্ছা উপহার বিতরণ বিষয়ক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন রূপালী ব্যাংক লিমিটেড বরিশাল বিভাগীয় কার্যালয়ের মহাব্যবস্থাপক ও বিভাগীয় প্রধান মোঃ ইকবাল হোসেন খাঁ।

রূপালী ব্যাংক লিমিটেড হুলারহাট শাখার ম্যানেজার মোঃ মিজানুর রহমান সুমন এ সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরিশাল বিভাগীয় কার্যালয়ের উপমহাব্যবস্থাপক মোঃ নাজমুল হুদা, জোনাল ম্যানেজার বিপুল কৃষ্ণ সন্নমত, পিরোজপুর কর্পোরেট শাখার শাখা প্রধান মোঃ হারুন অর রশিদ, পিরোজপুর পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর মুহা. নজরুল ইসলাম শিকদার, হুলারহাট মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মুনিরা আক্তার এ্যানী।

অনুষ্ঠানে রূপালী ব্যাংক লিমিটেড হুলারহাট শাখার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন। এসময় হুলারহাট মাধ্যমিক বিদ্যালয়ের ১০০ জন শিক্ষার্থীদের “স্কুল ব্যাংকিং” ব্যাংক হিসাব খোলা হয়। উল্লেখ্য, স্কুল-কলেজের ছাত্র ছাত্রীদেরকে সঞ্চয়ী প্রবনতা বৃদ্ধি ও ব্যাংকিং কার্যক্রম সম্পর্কে পরিপূর্ণ ধারনা প্রদানের লক্ষ্যে রূপালী ব্যাংক লিমিটেড সারা বাংলাদেশে জাতীয় শিশু দিবসকে সামনে রেখে এই বিশেষ প্রোগ্রামের আয়োজন করেছে।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT