রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৩:০৬ পূর্বাহ্ন

শিরোনাম
পিরোজপুরে মাদ্রাসার ভেতরে ঢুকে সহ সুপারকে মেরে রক্তাক্ত আহত করেছে প্রতিপক্ষ শিক্ষায় মানিকগঞ্জে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান রাজা প্রকাশিত সংবাদের প্রতিবাদ বিজ্ঞপ্তি পিরোজপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলো জেলা স্বেচ্ছাসেবকলীগ মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহারের ঘরের শিশুদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিনে কেক কাটলেন তানভীর মুজিব অভি প্রকাশিত সংবাদের প্রতিবাদ বিজ্ঞপ্তি আওয়ামীলীগের একমাত্র নারী চেয়ারম্যান প্রার্থী সালমা রহমান বিনা ভোটে নির্বাচিত পিরোজপুরে জাতীয় নদী দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা লক্ষ টাকা সহযোগিতা পেলেন ইন্দুরকানীর ক্ষতিগ্রস্থ ১০ জেলে পরিবার পিরোজপুরে বঙ্গবন্ধু প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম উপাচার্য জেলার কৃতি সন্তান ড. কাজী সাইফুদ্দিন

পিরোজপুর পুলিশ সুপারের সাথে প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় সভা

পিরোজপুরের পুলিশ সুপারের সাথে পিরোজপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে জেলা পুলিশ অফিসের সম্মেলন কক্ষে পুলিশ সুপারের আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান (পিপিএম সেবা)।
বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার অপরাধ ও প্রশাসন মোল্লা আজাদ হোসেন, পিরোজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মুনিরুজ্জামান নাসিম আলী, পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি এস এম রেজাউল ইসলাম শামীম, সাধারণ সম্পাদক এস এম তানভীর আহম্মেদ,  সহ-সভাপতি ইমাম হোসেন মাসুদ,  সহ-সাধারণ সম্পাদক জিয়াউল হক, কোষাধ্যক্ষ হাসিবুল ইসলাম হাসান, দপ্তর সম্পাদক মো. তামিম সরদার,  ক্রীড়া সম্পাদক রেজওয়ান ইসলাম সাজন,  সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক দিপংঙ্কর মাতা মিন্টু,  তথ্য-প্রযুক্তি বিষয়ক সম্পাদক জুবায়ের জনি, নির্বাহী সদস্য এম এ রব্বানী ফিরোজ,  নির্বাহী সদস্য খালিদ অাবু,  নির্বাহী সদস্য কবির হোসাইন ।
এ সময় পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান বলেন, সংবাদিকরা সমাজের দর্পন, তাই সাংবাদিকদের সব সময় চোখ কান খোলা রেখে সংবাদ প্রকাশ করতে হবে। সোর্সকে গুরুত্ব না দিয়ে তথ্যকে যাচাই বাচাই করে সত্য ও বস্তুনিষ্ঠতা বজায় রেখে সংবাদ প্রকাশ করা উচিৎ।
তিনি বলেন, গণমাধ্যম স্বাধীন, কিন্ত এই সুযোগে কোন ব্যক্তি বা দলের স্বার্থ রক্ষার্থে যেনো সংবাদিকদেরকে ব্যবহার করতে না পারে সেদিকে সবাইকে সর্তক থাকতে হবে।
এসময় জেলার সাংবাদিকরা সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার ও প্রকাশে অন্যায়ভাবে কোন ব্যক্তি বা দলের হুমকি বা হামলার সস্মুখিন হলে জেলা পুলিশ পাশে থাকার প্রতিশ্রুতি দেন পুলিশ সুপার।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT