বৃহস্পতিবার, ১৮ Jul ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন

শিরোনাম
কোটা আন্দোলনকারীদের হামলায় ছাত্রলীগের নেতা সাবাত আহত পিরোজপুরে রূপালী ব্যাংকের গ্রাহক সচেতনতা সপ্তাহ পালন আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী (প্লাটিনাম জয়ন্তী) উপলক্ষে যুবলীগের আয়োজনে বৃক্ষ রোপন ও খাদ্য বিতরণ ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্থ মানুষের জন্য কমিউনিটি পরিচালিত খাদ্য সহায়তা কর্মসূচী’র উদ্বোধন তীব্র দাবদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরে মহান মে দিবস পালিত পিরোজপুরে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ টাকার চেক ও টিন বিতরণ পিরোজপুরে রূপালী ব্যাংকের একাউন্ট ওপেনিং ক্যাম্পেইন অনুষ্ঠিত বিলুপ্তপ্রায় শীতল পাটি শিল্পকে বাঁচিয়ে রাখতে রূপালী ব্যাংকের প্রকাশ্যে কৃষি ঋন বিতরন পিরোজপুরে রূপালী ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

যুবলীগ নেতাকে কুপিয়ে আহত করার প্রতিবাদে মঠবাড়িয়ায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

পিরোজপুর : পিরোজপুরের মঠবাড়িয়ায় ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মোঃ মিজানুর রহমান বিপ্লব কে কুপিয়ে আহত করার বিচার ও আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলে মঠবাড়িয়া উপজেলার ধানিসাফা বাজার সড়কে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। ধানীসাফা ইউনিয়নের আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ বাচ্চু ব্যাপারীর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন মোঃ হারুন হাওলাদার সভাপতি সাফা ইউনিয়ন যুবলীগ, একরামুল হক তুষার, সাধারণ সম্পাদক ইউনিয়ন যুবলীগ, আবু ইউছুব রায়হান, যুগ্ম সাধারন সম্পাদক মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগ, মোঃ মিল্টন ব্যাপারী, মামুনুর রশিদ পিঞ্জু । এসময় বক্তারা বলেন, যে সন্ত্রাসীরা মঠবাড়িয়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মোঃ মিজানুর রহমান বিপ্লব কে  আহত করেছে তারা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে কিন্তুু আইন শৃঙ্খলা বাহিনী তাদের গ্রেফতার করছেনা। অবিলম্বে চিহ্নিত এ সন্ত্রাসীদের গ্রেফতার করে আইনের আওয়ায় আনার দাবি জানিয়েছেন বক্তারা।
উল্লেখ্য, ৫ জানুয়ারী ২০২২ পঞ্চম ধাপের নির্বাচনে মঠবাড়িয়ার উপজেলার সাফা ইউনিয়নের নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী হারুন তালুকদারের নির্বাচনী সভা শেষে প্রচারনায় নামে তার কর্মী সমর্থকেরা। এ সময় ফুলঝুড়ি পাতাকাটা নামক এলাকায় তার কয়েকজন কর্মী সমর্থক লিফলেট নিয়ে প্রচারনায় গেলে প্রতিপক্ষরা তাদের উপর হামলা চালায় ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এতে ধারালো অস্ত্রের আঘাতে চেয়ারম্যান প্রার্থী হারুন তালুকদারের এক কর্মী যুবলীগ নেতা বিপ্লবর হাতের কব্জি কেটে যায় ও তিনি মারাত্মক ভাবে জখম হন । তাকে আহত অবস্থায় মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT