বৃহস্পতিবার, ১৮ Jul ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন

শিরোনাম
কোটা আন্দোলনকারীদের হামলায় ছাত্রলীগের নেতা সাবাত আহত পিরোজপুরে রূপালী ব্যাংকের গ্রাহক সচেতনতা সপ্তাহ পালন আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী (প্লাটিনাম জয়ন্তী) উপলক্ষে যুবলীগের আয়োজনে বৃক্ষ রোপন ও খাদ্য বিতরণ ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্থ মানুষের জন্য কমিউনিটি পরিচালিত খাদ্য সহায়তা কর্মসূচী’র উদ্বোধন তীব্র দাবদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরে মহান মে দিবস পালিত পিরোজপুরে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ টাকার চেক ও টিন বিতরণ পিরোজপুরে রূপালী ব্যাংকের একাউন্ট ওপেনিং ক্যাম্পেইন অনুষ্ঠিত বিলুপ্তপ্রায় শীতল পাটি শিল্পকে বাঁচিয়ে রাখতে রূপালী ব্যাংকের প্রকাশ্যে কৃষি ঋন বিতরন পিরোজপুরে রূপালী ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

পিরোজপুরে প্রেমে বাধা দেওয়ায় কবরস্থানে প্রেমিক-প্রেমিকার আত্মহত্যা

পিরোজপুরের নাজিরপুরে প্রেমে বাধা দেওয়ায় প্রেমিক-প্রেমিকা একসঙ্গে বিষপানে আত্মহত্যা করেছে। আজ শুক্রবার ভোরে কলারদোয়ানিয়া ইউনিয়নের উত্তর কলারদোয়ানিয়া গ্রাম থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। এর আগে গতকাল বৃহস্পতিবার রাতে তারা বাড়ির সামনের কবরস্থানে বসে এক সেঙ্গে বিষপান করে।

প্রেমিকা দশম শ্রেণির ছাত্রী মারিয়া খানম ওই গ্রামের রফিকুল ইসলামের মেয়ে। আর প্রেমিক ইয়াছিন তালুকদার (১৮) নেছারবাদ উপজেলার বলদিয়া ইউনিয়নের উলিবুনিয়া গ্রামের হাফিজ তালুকদারের ছেলে।

নিহত ইয়াছিনের বাবা জানান, তার ছেলে কয়েক দিন আগে তার ভগ্নিপতি (ইয়াছিনের ফুফা) মোজাম্মেল হক হাওলাদারের বাড়িতে বেড়াতে যায়। গত বৃহস্পতিবার রাতে ফুফাতো ভাই ছাব্বিরের সঙ্গে তার দোকানে ঘুমাতে যায় ইয়াছিন। রাত ৩টার দিকে ইয়াছিনের ফুফু (হাফিজ তালুকদারের বোন) ছাবিনা ইয়াছমিন ফোন করে জানান, ইয়াছিন ও বাড়ির পাশের এক মেয়ে এক সঙ্গে বিষপান করেছে।

মারিয়ার মা শামীমা নাছরিন জানান, তার মেয়ে ওই রাতে খেয়ে ১০টার দিকে তার কক্ষে ঘুমাতে যায়। রাত ২টার দিকে বাড়ির সামনের কবরস্থান থেকে বাঁচাও বাঁচাও বলে ডাক চিৎকার পান। পরে সেখানে গিয়ে মারিয়া ও ইয়াছিনকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে তাদের হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মারিয়াকে মৃত ঘোষণা করেন। এর পরে চিকৎসাধীন অবস্থায় ভোর রাতে ইয়াছিন মারা যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার অসিত মিস্ত্রী জানান, মারিয়াকে মৃত অবস্থায় হাসপাতালে নেওয়া হয়। আর চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে ইয়াছিনের মৃত্যু হয়।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, আত্মহত্যার বিষয়ে নিহতদের পরিবারের কেউই মুখ খুলছেন না। তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT