শুক্রবার, ০২ Jun ২০২৩, ০৩:২৪ পূর্বাহ্ন

শিরোনাম
পিরোজপুরে ভূয়া দরখাস্ত দিয়ে হয়রানির অভিযোগে এক শিক্ষকে সংবাদিক সম্মেলন “স্মার্ট পিরোজপুর ” বিনির্মাণে করণীয় শীর্ষক মতবিনিময় সভা পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের কর্মী সভা সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচী পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের কর্মী সভা, সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচী পিরোজপুরে শহীদ ফয়জুর রহমান আহমেদের ৫২ তম শাহাদাৎ বার্ষিকী পালিত প্রধানমন্ত্রীর নিদের্শে অসহায় কৃষকের পাকা ধান কেটে ঘরে তুলে দিল পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগ পিরোজপুরে মহান মে দিবস পালিত অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৫৬ জন পেলো প্রধানমন্ত্রীর নিজস্ব তহবিলের চেক দুর্নীতি অভিযোগ ও “বাংলাদেশ জিন্দাবাদ” শ্লোগানকে কেন্দ্র করে পিরোজপুর বাস মালিক সমিতির সাধারণ সভা পন্ড পিরোজপুরে শিশু শ্রম পরিবীক্ষণ কমিটির সভা

পিরোজপুরে জমি বিরোধে হামলা : প্রধান আসামি নাসির গ্রেফতার

পিরোজপুর পৌরসভার ব্রাহ্মণকাঠি এলাকায় জমি বিরোধকে কেন্দ্র করে একজনকে পিটিয়ে হাত ভেঙে দেওয়ার ঘটনার প্রধান আসামি নাসিরকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার মোঃ নাসির উদ্দিন তালুকদার (৫১) পৌরসভার ১নং ওয়ার্ডের ব্রাহ্মণকাঠী এলাকার বেলায়েত হোসেন তালুকদারের পুত্র এবং আহত মোঃ লিয়াকত হোসেন বাচ্চু (৪০) পৌরসভার ৩নং ওয়ার্ডের ছোট খলিশাখালি এলাকার রুস্তম আলী হাওলাদার এর পুত্র।
শনিবার (২৩ এপ্রিল) রাতে অভিযান চালিয়ে ব্রাহ্মণকাঠী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন সদর থানা ওসি আ. জা. মো: মাসুদুজ্জামান।
মামলার বাদী শাহিন হাওলাদার জানান, আমি ২০১১ সাল থেকে জমি কিনে ভোগ দখল করে আসছিলাম। আসামিরা বছরখানেক আগে আমার জমি নিয়ে ঝামেলা করায় একটি মামলায় জেল খেটে বের হয়। পরে আমার সাথে একই বিষয় নিয়ে আবারও ঝামেলা করলে নিরাপত্তার স্বার্থে আমি সদর থানায় সাধারণ ডায়েরি করি। পরে গত ১৭ এপ্রিল দুপুরে জমি রক্ষণাবেক্ষণকারী লিয়াকত হোসেন বাচ্চু জমিতে বেড়া দিতে গেলে আসামিরা সব পিলার ভেঙে ফেলে। যাতে বাধা প্রদান করলে তাকে খুন করার উদ্দেশ্যে নাসিরের হাতে থাকা দা দিয়ে কোপ দেয়। এতে আহত হওয়ার পরেও অন্য আসামিরা তাদের হাতে থাকা পাইপ দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে। এসময় তারা নগদ টাকা ও গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। পরে আসামিরা রাতের অন্ধকারে জমির সীমানা প্রাচীর নির্মাণ সামগ্রী নিয়ে যায়। তার ডাক চিৎকারে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে আসে। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। তিনি বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছেন।
পিরোজপুর সদর থানা ওসি আ. জা. মো: মাসুদুজ্জামান জানান, হামলার ঘটনায় মামলা হলে পুলিশ ঘটনার প্রধান আসামি নাসিরকে গ্রেফতার করেছে। আশা করছি দ্রুত সময়ের মধ্যে বাকি অভিযুক্তদের গ্রেফতার করতে সক্ষম হবো।
প্রসঙ্গত, গত ১৭ এপ্রিল দুপুরে পিরোজপুর পৌরসভার ব্রাহ্মণকাঠি এলাকায় জমি বিরোধকে কেন্দ্র করে এ ঘটনা ঘটলে শুক্রবার (২২ আগষ্ট) এ ঘটনায় পিরোজপুর সদর থানায় মৃত আবদুল মালেকের পুত্র জমির মালিক শাহিন হাওলাদার বাদী হয়ে একটি মামলা করেন।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT