বুধবার, ১৮ মে ২০২২, ১০:২২ পূর্বাহ্ন

শিরোনাম
পদ্মাসেতু পার হতে কত টোল লাগবে পিরোজপুরে সাংবাদিক আমির খসরু’র মা কে শ্বাসরোধে হত্যা নাজিরপুরে ট্রাক ভর্তি লোহার কাঁচামাল ছিনতাইয়ের কালে আটক-৩ পিরোজপুরে বৈদ্যুতিক মিটার চুরির অভিযোগে একজন গ্রেপ্তার পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) হিসেবে পদন্নোতি পেয়েছেন পিরোজপুর এর কৃতি সন্তান এ কে এম এহসান উল্লাহ্ পিরোজপুর জেলা ইমারত নির্মান শ্রমিক ইউনিয়নের নির্বাচনে আলমগীর সভাপতি ও রুস্তুম সাধারণ সম্পাদক নির্বাচিত পিরোজপুরে মায়ের জমি প্রতারণা করে লিখে নিলো আপন তিন সন্তান স্বামী-সন্তান-নাতি রেখে বিয়ের দাবিতে ইউপি সদস্যর বাড়িতে গৃহবধুর অনশন “৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতু” পরিদর্শনকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানালেন মেয়র হাবিবুর রহমান মালেক ভুল সংশোধন

নাজিরপুরে শিশুকে ধর্ষন: ধর্ষক গ্রেপ্তার

পিরোজপুরের নাজিরপুরে ঘরে ডেকে নিয়ে এক শিশুকে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। আজ বৃহস্পতিবার দুপুরে জেলার নাজিরপুর উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের মধ্য জয়পুর এলাকায় এ ঘটনা ঘটে এবং বিকেলে অভিযুক্ত তারক মজুমদা কে গ্রেপ্তার করেছে পুলিশ বলে জানান নাজিরপুর থানার ওসি মোঃ হুমায়ুন কবির।
গ্রেপ্তার তারক মজুমদার (৩৫) জেলার নাজিরপুর উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের মধ্য জয়পুর এলাকার বিমল মজুমদারের ছেলে। ভুক্তভোগী শিশু (০৮) স্থানীয় জয়পুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্রী।
শিশুটির মা জানান, আজ দুুপুর ১ টার দিকে তার ৮ বছর বয়সী শিশু মেয়ে বাড়ির পার্শ্বেই এক আত্মীয়ের বাড়ীতে মহোৎসবে গিয়ে অন্যান্য শিশুদের সাথে বাড়ির সামনে খেলাধুলা করছিল। এ সময় অভিযুক্ত ধর্ষক তারক মজুমদার তার মেয়েকে লিচু খাওয়ানোর লোভ দেখিয়ে ধর্ষকের শ্বাশুরী বকুল রানী মজুমদারের বসতঘরে ডেকে নিয়ে যায়। পরে সেখানে শিশুটির মুখ চেপে ধরে জোড় পূর্বক ধর্ষন করে। এ সময় শিশুটি ডাক চিৎকার দিলে ধর্ষক তাকে ফেলে পালিয়ে যায়। পরে এই ঘটনা শুনে তিনি তার মেয়েরকাছে গিয়ে দেখতে পায় শিশুটি গুরুতর অসুস্থ্য অসুস্থ্য। তখন তাকে উদ্ধার করে প্রথমে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে ডাক্তার শিশুটিকে উন্নত চিকিৎসার জন পিরোজপুর জেলা হাসপাতালে প্রেরণ করে।
নাজিরপুর থানার মোঃ হুমায়ুন কবির জানান, এ ঘটনায় দুপুরে শিশুটির মা থানায় অভিযোগ দেয়ার পরপরই পুলিশের একাধিক টিমের সমন্বয়ে অভিযান চালিয়ে বিকেলেই শ্রীরামকাঠী এলাকা থেকে অভিযুক্ত তারক মজুমদারকে গ্রেপ্তার করা হয়। এছাড়া শিশুটিকে উন্নত চিকিৎসা ও ডাক্তারী পরীক্ষার জন্য পিরোজপুর জেলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT