বুধবার, ১৮ মে ২০২২, ১০:২৪ পূর্বাহ্ন

শিরোনাম
পদ্মাসেতু পার হতে কত টোল লাগবে পিরোজপুরে সাংবাদিক আমির খসরু’র মা কে শ্বাসরোধে হত্যা নাজিরপুরে ট্রাক ভর্তি লোহার কাঁচামাল ছিনতাইয়ের কালে আটক-৩ পিরোজপুরে বৈদ্যুতিক মিটার চুরির অভিযোগে একজন গ্রেপ্তার পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) হিসেবে পদন্নোতি পেয়েছেন পিরোজপুর এর কৃতি সন্তান এ কে এম এহসান উল্লাহ্ পিরোজপুর জেলা ইমারত নির্মান শ্রমিক ইউনিয়নের নির্বাচনে আলমগীর সভাপতি ও রুস্তুম সাধারণ সম্পাদক নির্বাচিত পিরোজপুরে মায়ের জমি প্রতারণা করে লিখে নিলো আপন তিন সন্তান স্বামী-সন্তান-নাতি রেখে বিয়ের দাবিতে ইউপি সদস্যর বাড়িতে গৃহবধুর অনশন “৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতু” পরিদর্শনকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানালেন মেয়র হাবিবুর রহমান মালেক ভুল সংশোধন

পিরোজপুরে যৌতুকের দাবীতে মারধর : থানায় লিখিত অভিযোগ

স্টাফ রিপোর্টার : পিরোজপুর সদর উপজেলার সিকদারমল্লিক ইউনিয়নের জুজখোলা এলাকায় রেজাউল করিম রিজভী সরদার নামে এক ব্যবসায়ীকে যৌতুকের দাবীতে বোন জামাই রুহুল আমিন সরদার মিন্টু মারধরের ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। সোমবার পিরোজপুর সদর থানায় লিখিত অভিযোগ দিয়েছে আহত ব্যবসায়ী রেজাউল করিম রিজভী সরদার। বাড়িতে এসে রুহুল আমিন সরদার লোকজন নিয়ে অর্তকিত হামলা চালায় এবং হুমকি দেয় বলে অভিযোগ করেন রেজাউল করিম রিজভী সরদার।

অভিযোগ সূত্রে জানাযায়, ব্যবসায়ী রেজাউল করিম রিজভী সরদার এর স্ত্রী নাজমা আক্তারকে যৌতুক না দেয়ার কারনে বিভিন্ন সময়ে চাপ দিয়ে আসছিলো বোন জামাই রুহুল আমিন সরদার মিন্টু তার স্ত্রী নাজনীন আক্তার পপি ও ছেলে মেহেরাব হোসেন অপি। এরই ধারাবাহিকতায় রোববার ০১ লা মে বিকেলে নাজমা আক্তারের বাবা কেনো সোনার গহনা সহ বিভিন্ন জিনিসপত্র কেনো যৌতুক দিলো না এজন্য নাজমা আক্তার ও তার স্বামী রেজাউল করিম রিজভী সরদার কে বোন জামাই রুহুল আমিন সরদার মিন্টু তার নাজনীন আক্তার পপি বেধরক মারধর করে। পরে নাজমা আক্তারের ঘরে থাকা ২০ হাজার টাকা ছিনিয়ে নেয়।

আহত রেজাউল করিম রিজভী সরদার জানান, আমার বোন জামাই রুহুল আমিন সরদার মিন্টু আমার শ^শুর বাড়ির লোকজনের কাছে বিভিন্ন সময়ে যৌতুক দাবী করে আসছে। আমি কোন যৌতুক আনতে রাজি ছিলাম না তাই আমাকে ও আমার স্ত্রী নাজমা আক্তার কে এসে অনেক মারধর করে। অনেক হুমকি দেয় যে শহরে আসলে মারবে। বিভিন্ন সময়ে রুহুল আমিন সরদার মিন্টু বিভিন্ন সময়ে আমার বাবাকেও যৌতুকের জন্য নানা ভাবে চাপ দেয়।

রেজাউল করিম রিজভী সরদার এর ছোট ভাই তানভীর আহম্মেদ জানান, আমার বোন জামাই রুহুল আমিন সরদার মিন্টু যৌতুকের দাবীতে আমাদের জমি প্রতি বছরই বরগা লাগিয়ে টাকা নিয়ে যায়। টাকা দিতে রাজি না হলে যৌতুক হিসেবে জমি দাবী করে। বিভিন্ন সময়ে আমার বড় ভাই রেজাউল করিম রিজভী সরদার ও আমার বাবার কাছে জমি টাকা দাবী করে না দিতে চাইলেই লোকজন নিয়ে এসে আমাদের উপরে নির্যাতন চালায়।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আ.জ.মো: মাসুদুজ্জামান জানান, এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে। তদন্ত চলছে আইনানুক ব্যবস্থা চলমান আছে।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT