শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:১৩ পূর্বাহ্ন

শিরোনাম
পিরোজপুরে দায়িত্ব নিলেন জেলা পরিষদ চেয়ারম্যান সালমা রহমান হ্যাপী পিরোজপুর আইনজীবী সমিতির নির্বাচনে পান্না সভাপতি ও রতন সাধারণ সম্পাদক বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত রেড ক্রিসেন্টে পিরোজপুরে প্রথম নারী চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন সালমা রহমান হ্যাপী পিরোজপুরে পরাজিত ইউপি চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে ডাকাতির অভিযোগ পিরোজপুরে জননী টিম্বার এন্ড ডোর হাউজের উদ্বোধন করলেন চেম্বার সভাপতি পৌর মেয়র হাবিবুর রহমান মালেক নাজিরপুর উপজেলা আওয়ামীলীগে মোশারেফ সভাপতি-আশুতোষ সাধারণ সম্পাদক জেলা পরিষদের ৫৯ জন চেয়ারম্যানকে শপথ করালেন প্রধানমন্ত্রী অবৈধ লেনদেনের বিনিময়ে অছাত্র ও বিতর্কিত লোকদের নিয়ে পিরোজপুর জেলা ছাত্রলীগের কমিটি : প্রতিবাদে সংবাদ সম্মেলন সদ্য ঘোষিত পিরোজপুর জেলা ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ ধর্ষণ মামলার প্রতিশোধ নিতেই পিরোজপুরের ইউপি সদস্যকে খুন করেন সাবেক চেয়ারম্যান

নেছারাবাদ উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত : ১৮ জুন সম্মেলন

নেছারাবাদ প্রতিনিধি : পিরোজপুরের নেছারাবাদ উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বিপুল সংখ্যক নেতা-কর্মীদের উপস্থিতে সোমবার সকাল থেকে শুরু হওয়া বর্ধিত সভা থেকে জানা গেছে, আগামী ১৮ জুন শনিবার উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। বর্ধিত সভা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. আফজাল হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি, পিরোজপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এ কে এম এ আউয়াল  এবং জেলা আওয়ামীলীগের  সাধারণ সম্পাদক এ্যাড. এম এ হাকিম হাওলাদার।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. কানাই লাল বিশ^াস,  জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট মোস্তফা কামাল, দপ্তর সম্পাদক শেখ ফিরোজ, জেলা আওয়ামীলীগ সদস্য সাজ্জাদ সাকিব বাদশা, জেলা আওয়ামীলীগের সদস্য এ কে এম আজিম, পিরোজপুর পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সাদউল্লাহ লিটন, বর্ধিত সভা অনুষ্ঠিানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: আবদুল হামিদ ও সভার সঞ্চালনা করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম ফুয়াদ । সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন নিয়ে রুদ্ধদার বৈঠক শেষে সিদ্ধান্ত নেয়া হয়।

উল্লেখ্য, নেছারাবাদ উপজেলা আওয়ামী লীগের কমিটির মেয়াদ শেষ হয় ২০০০ সালে। এরপর ২২ বছর ধরে মেয়াদোত্তীর্ণ কমিটি দিয়ে চলে আসছিল দলটি। ১৯৯৭ সালে উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে তখন নূর মোহাম্মদ হাওলাদারকে সভাপতি ও এস এম ফুয়াদকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়। ১৯৯৯ সালে নূর মোহাম্মদ হাওলাদারের মৃত্যুর পর জ্যেষ্ঠ সহ-সভাপতি মো: আব্দুল হামিদ ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করে আসছেন। ২০০০ সালে কমিটির মেয়াদ শেষ হলেও নতুন করে কমিটি না করায় ওই কমিটিই দীর্ঘদিন দায়িত্ব পালন করে আসছে।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT