বৃহস্পতিবার, ১৮ Jul ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন

শিরোনাম
কোটা আন্দোলনকারীদের হামলায় ছাত্রলীগের নেতা সাবাত আহত পিরোজপুরে রূপালী ব্যাংকের গ্রাহক সচেতনতা সপ্তাহ পালন আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী (প্লাটিনাম জয়ন্তী) উপলক্ষে যুবলীগের আয়োজনে বৃক্ষ রোপন ও খাদ্য বিতরণ ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্থ মানুষের জন্য কমিউনিটি পরিচালিত খাদ্য সহায়তা কর্মসূচী’র উদ্বোধন তীব্র দাবদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরে মহান মে দিবস পালিত পিরোজপুরে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ টাকার চেক ও টিন বিতরণ পিরোজপুরে রূপালী ব্যাংকের একাউন্ট ওপেনিং ক্যাম্পেইন অনুষ্ঠিত বিলুপ্তপ্রায় শীতল পাটি শিল্পকে বাঁচিয়ে রাখতে রূপালী ব্যাংকের প্রকাশ্যে কৃষি ঋন বিতরন পিরোজপুরে রূপালী ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

নাজিরপুরে যুবকের রহস্য জনক মৃত্যু

পিরোজপুরের নাজিরপুরে রঞ্জু শেখ  নামের এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত  যুবক রঞ্জু শেখ  (২৪) উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের হোগলাবুনিয়া (তারাবুনিয়া) গ্রামের দুলাল শেখের ছেলে। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে তাকে মৃত্যু অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো বলে কর্তব্যরত চিকিৎসক জানান। 

নিহতের মা সাফিয়া বেগম জানান, তার ছেলে রঞ্জু শেখ মাদকাসক্ত ছিলো। সে প্রায়ই পরিবারের সকল সদস্যদের সাথে অসোভন  আচরন করতো। গত মঙ্গলবার রাত ১২টার দিকে বাসায় ফিরে খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়ে। সকালে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষনা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার শিমুল কৌশিক সাহা জানান, ওই যুবককে বুধবার সকাল সাড়ে ৯টার দিকে মৃত্যু অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো। তবে কোন ধরনের বিষক্রিয়ায় তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।  নিহতের একাধীক বন্ধুরা জানান, তার মৃত্যুর বিষয় নিয়ে এক এক সময় এক ধরনের কথা শোনা যাচ্ছে।

নাজিরপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. হুমায়ুন কবির জানান, ওই যুবক মাদকাসক্ত ছিলো। হয়তো কোন কারনে অভিমান করে আত্মহত্যা করেছে বা মদকদ্রব্যের বিষক্রিয়ায় তার মৃত্যু হতে পারে। ময়না তদন্তের পর তার মৃত্যুর কারন নিশ্চিত হওয়া যাবে।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT