শনিবার, ১৫ Jun ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন

শিরোনাম
ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্থ মানুষের জন্য কমিউনিটি পরিচালিত খাদ্য সহায়তা কর্মসূচী’র উদ্বোধন তীব্র দাবদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরে মহান মে দিবস পালিত পিরোজপুরে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ টাকার চেক ও টিন বিতরণ পিরোজপুরে রূপালী ব্যাংকের একাউন্ট ওপেনিং ক্যাম্পেইন অনুষ্ঠিত বিলুপ্তপ্রায় শীতল পাটি শিল্পকে বাঁচিয়ে রাখতে রূপালী ব্যাংকের প্রকাশ্যে কৃষি ঋন বিতরন পিরোজপুরে রূপালী ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত পিরোজপুরে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত পিরোজপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত বরিশাল বিশ্ববিদ্যালয়ে সরস্বতী পূজা সামনে রেখে একাউন্টিং বিভাগে ধর্মীয় আয়োজনে বিধি নিষেধ

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি ও অপপ্রচারের প্রতিবাদে পিরোজপুরে যুবলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে হত্যার হুমকি ও অপপ্রচারের প্রতিবাদে কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে পিরোজপুর জেলা,উপজেলা ও পৌর যুবলীগের নেতৃবৃন্দ। শনিবার (৪ জুন) বিকেলে পিরোজপুর জেলা,উপজেলা ও পৌর যুবলীগের আয়োজনে জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল করে জেলা যুবলীগের নেতৃবৃন্দ। এসময় বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, জেলা যুবলীগের সহ-সভাপতি শেখ ফিরোজ আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান মানিক, সদর উপজেলা যুবলীগের সভাপতি কে এম মোস্তাফিজুর রহমান বিপ্লব, সাধারণ সম্পাদক মাসুদ আহম্মেদ রানা, পৌর যুবলীগের সভাপতি আবু সাঈদ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইরতিজা হাসান রাজু, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তানভীর মুজিব অভি, সাবেক সহ সভাপতি মেজবাহ উদ্দিন সাবু প্রমুখ।
সমাবেশে মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনাকে হত্যার হুমকি ও অপপ্রচারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশে যুবলীগের নেতৃবৃন্দ তীব্রনিন্দা ও প্রতিবাদ জানায়। কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহামুদ জুয়েলের কটূক্তি ও কুরুচিপূর্ণ বক্তব্যের সমালোচনা করে এদের মদদদাতাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে জানানো হয় জেলা যুবলীগের পক্ষ থেকে। সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT