শনিবার, ১৫ Jun ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন

শিরোনাম
ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্থ মানুষের জন্য কমিউনিটি পরিচালিত খাদ্য সহায়তা কর্মসূচী’র উদ্বোধন তীব্র দাবদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরে মহান মে দিবস পালিত পিরোজপুরে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ টাকার চেক ও টিন বিতরণ পিরোজপুরে রূপালী ব্যাংকের একাউন্ট ওপেনিং ক্যাম্পেইন অনুষ্ঠিত বিলুপ্তপ্রায় শীতল পাটি শিল্পকে বাঁচিয়ে রাখতে রূপালী ব্যাংকের প্রকাশ্যে কৃষি ঋন বিতরন পিরোজপুরে রূপালী ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত পিরোজপুরে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত পিরোজপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত বরিশাল বিশ্ববিদ্যালয়ে সরস্বতী পূজা সামনে রেখে একাউন্টিং বিভাগে ধর্মীয় আয়োজনে বিধি নিষেধ

গুনি ও প্রবীন সাংবাদিক হিসেবে বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড -২০২১’ পাওয়ায় সাংবাদিক মাহামুদ হোসেনকে পিরোজপুর প্রেসক্লাবের সংবর্ধনা

 পিরোজপুরে সাংবাদিক মাহমুদ হোসেন ‘গুনি ও প্রবীন সাংবাদিক হিসেবে বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড -২০২১’ পাওয়ায় পিরোজপুর প্রেসক্লাব এর পক্ষ থেকে সংবর্ধণা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাবের আয়োজনে এ সংবর্ধণা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রেসক্লাব সভাপতি এডভোকেট রেজাউল ইসলাম শামিম। সংবর্ধনা অনুষ্ঠানের প্রথমেই পিরোজপুর প্রেসক্লাবের পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয় বসুন্ধরা গ্রুপকে। সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে পিরোজপুর প্রেসক্লাবের পক্ষ থেকে মাহামুদ হোসেনকে ফুলের শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়।
সাধারণ সম্পাদক এস এম তানভীর আহমেদের সঞ্চালনায় সিনিয়র সাংবাদিক মাহমুদ হোসেন এর দীর্ঘ পঞ্চাশ বছরের সাংবাদিকতা জীবনের কর্মময় দিকগুলো তুলে ধরেন, সাবেক সভাপতি মুনিরুজ্জামান নাসিম, আলমগীর হোসেন, সাবেক আহবায়ক জিয়াউল আহসান, সাবেক সাধারণ সম্পাদক এস এম পারভেজ, সাংবাদিক খালিদ আবু,ওয়াহিদ হাসান বাবু, ইমাম হোসেন মাসুদ, হাসান মামুন, জিয়াউল হক, শফিকুল আজম, হাবিবুর রহমান,তামিম সরদার,রেজওয়ান ইসলাম সাজন  প্রমুখ।
এ সময় মাহমুদ হোসেন তার সাংবাদিকতার জীবনে স্বীকৃতি পাওয়ায় বসুন্ধরা গ্রুপের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, বসুন্ধরা গ্রুপের এই প্রয়াস সাংবাদিকদের আগামী দিনে কাজের ক্ষেত্রে আরও বলিষ্ট ভুমিকা রাখবে।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT