বৃহস্পতিবার, ১৮ Jul ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন

শিরোনাম
কোটা আন্দোলনকারীদের হামলায় ছাত্রলীগের নেতা সাবাত আহত পিরোজপুরে রূপালী ব্যাংকের গ্রাহক সচেতনতা সপ্তাহ পালন আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী (প্লাটিনাম জয়ন্তী) উপলক্ষে যুবলীগের আয়োজনে বৃক্ষ রোপন ও খাদ্য বিতরণ ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্থ মানুষের জন্য কমিউনিটি পরিচালিত খাদ্য সহায়তা কর্মসূচী’র উদ্বোধন তীব্র দাবদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরে মহান মে দিবস পালিত পিরোজপুরে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ টাকার চেক ও টিন বিতরণ পিরোজপুরে রূপালী ব্যাংকের একাউন্ট ওপেনিং ক্যাম্পেইন অনুষ্ঠিত বিলুপ্তপ্রায় শীতল পাটি শিল্পকে বাঁচিয়ে রাখতে রূপালী ব্যাংকের প্রকাশ্যে কৃষি ঋন বিতরন পিরোজপুরে রূপালী ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

স্বপ্নের পদ্মা সেতু খুলে দেয়ায় পিরোজপুরে আনন্দ র‌্যালী ও সাংস্কৃতিক অনুষ্ঠান

স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে পিরোজপুর জেলা প্রশাসনের আয়োজনে আনন্দ মিছিল ও র‌্যালী অনুষ্ঠিত হয়। আজ শনিবার সকাল ১০ টায় শহর ও শহরতলির বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, শিক্ষক, সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীদের অংশ গ্রহনে বর্নাঢ্য এ আনন্দ র‌্যালীটি শহরের বঙ্গবন্ধু চত্তর থেকে বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে জেলা ষ্টেডিয়ামে গিয়ে শেষ হয়।

পরে ষ্টেডিয়ামের মাঠে জেলা প্রশাসনের আয়োজনে বড় পর্দায় সরাসরি সম্প্রচারিত উদ্বোধনী অনুষ্ঠান উপভোগ করেন শিক্ষক, শিক্ষার্থীসহ উপস্থিত সকলে। এসময় উদ্বোধনী অনুষ্ঠানের বক্তব্য রাখেন পিরোজপুরের জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান এবং পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান। অনুষ্ঠানে সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী, আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ সহ স্থানীয় কয়েক হাজার নারী-পুরুষ । প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনের পরে বেলুন ও পায়রা উড়ানো হয় । দুপুরে জেলা শিল্পকলা একাডেমির আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এছাড়া সন্ধায় রয়েছে বর্ণিল আতশবাজি প্রদর্শণী। শহরতলীর সার্কিট হাউস এলাকা হতে বলেশ্বর ব্রিজ পর্যন্ত প্রায় তিন কিলোমিটার পথ পদ্মা সেতু, জাতির পিতা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত ব্যাণার ও বিলবোর্ডে সজ্জিত করা সহ রাস্তার দু-ধার অলোকমালায় সজ্জিত করা হয়।


এদিকে সড়ক পথে বাস, মাইক্রোবাস যোগে ও নৌ-পথে পিরোজপুরের বিভিন্ন এলাকা থেকে ৮টি লঞ্চ ও শতাধিক বাস যোগে শুক্রবার বিকেল থেকেই কাঠালবাড়ি জনসভা স্থলে গিয়ে যোগ দেয় প্রায় ২০ হাজার মানুষ।

 

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT