শনিবার, ১৫ Jun ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন

শিরোনাম
ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্থ মানুষের জন্য কমিউনিটি পরিচালিত খাদ্য সহায়তা কর্মসূচী’র উদ্বোধন তীব্র দাবদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরে মহান মে দিবস পালিত পিরোজপুরে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ টাকার চেক ও টিন বিতরণ পিরোজপুরে রূপালী ব্যাংকের একাউন্ট ওপেনিং ক্যাম্পেইন অনুষ্ঠিত বিলুপ্তপ্রায় শীতল পাটি শিল্পকে বাঁচিয়ে রাখতে রূপালী ব্যাংকের প্রকাশ্যে কৃষি ঋন বিতরন পিরোজপুরে রূপালী ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত পিরোজপুরে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত পিরোজপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত বরিশাল বিশ্ববিদ্যালয়ে সরস্বতী পূজা সামনে রেখে একাউন্টিং বিভাগে ধর্মীয় আয়োজনে বিধি নিষেধ

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে পিরোজপুরে জেলা প্রশাসনের মতবিনিময় সভা

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে মত বিনিময় সভা করেছে পিরোজপুরে জেলা প্রশাসন। আজ বৃহস্পতিবার দুপুর ১২টায় জেলা প্রশাসকের আয়োজনে সম্মেলন কক্ষে বিভিন্ন সরকারী কর্মকর্তা, ব্যবসায়ী প্রতিনিধি, ইমাম, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যাক্তিবর্গদের সাথে মত বিনিময় সভা করেছেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরা পারভীন, জেলা গোয়েন্দা সংস্থার যুগ্ম পরিচালক আব্দুল কাদের, পিরোজপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মাহমুদ হোনে,  জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, জেলা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক গোলাম মাওলা নকীব, ট্রাফিক ইন্সেপেক্টর মো: ফারুক হোসেন।
মত বিনিময় সভায় জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে সরকারী বিভিন্ন দপ্তরকে তাদের কাজের বিষয়ে অবহিত করে। স্বাস্থ্যবিধি মেনে সবাইকে পবিত্র ঈদ-উল-আযহা নামায ও পশুর হাটে যাওয়ার জন্য নির্দেশ দেন এবং স্বাস্থ্য বিভাগকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে বলেন। পৌরসভা কর্তৃক কোরবানির পশুর হাট, পশু জবাই এবং পশুর বর্জ নির্ধারিত স্থানে ফেলার নির্দেশ দেন। এছাড়াও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কে সতর্ক থাকতে বলেন। এছাড়াও বাসে ও লঞ্চে অতিরিক্ত যাত্রী বহনে নজরদারী এবং যাত্রী ওঠানামার স্থানে জেলা পুলিশ কে নজরদারী করতে বলেন।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT