শনিবার, ১৫ Jun ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন

শিরোনাম
ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্থ মানুষের জন্য কমিউনিটি পরিচালিত খাদ্য সহায়তা কর্মসূচী’র উদ্বোধন তীব্র দাবদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরে মহান মে দিবস পালিত পিরোজপুরে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ টাকার চেক ও টিন বিতরণ পিরোজপুরে রূপালী ব্যাংকের একাউন্ট ওপেনিং ক্যাম্পেইন অনুষ্ঠিত বিলুপ্তপ্রায় শীতল পাটি শিল্পকে বাঁচিয়ে রাখতে রূপালী ব্যাংকের প্রকাশ্যে কৃষি ঋন বিতরন পিরোজপুরে রূপালী ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত পিরোজপুরে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত পিরোজপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত বরিশাল বিশ্ববিদ্যালয়ে সরস্বতী পূজা সামনে রেখে একাউন্টিং বিভাগে ধর্মীয় আয়োজনে বিধি নিষেধ

মঠবাড়িয়ায় মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে মানববন্ধন

পিরোজপুরের মঠবাড়িয়ায় জামে মসজিদের ঈমাম, কৃষক, অটো চালকসহ ১২টি পরিবারের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে মানববন্ধন করেছে গ্রামবাসি। 

মঙ্গলবার (৫জুলাই) সকালে উপজেলার পশ্চিম পাতাকাটা গ্রামের আকন বাড়ির সম্মূখ সড়কে আয়োজিত এ মানববন্ধনে নারী-পুরুষসহ ৫ শতাধিক লোক অংশ গ্রহণ করেন।

এসময় বক্তব্য রাখেন, অবসর প্রাপ্ত শিক্ষক আবু সালেহ, মসজিদের ঈমাম আব্দুল হক আকন, আনায়ারা বেগম, হাওয়া বেগম, মোসলেম মৃধা, মাসুম মৃধা, গাউসুল আজম প্রমূখ।

বক্তারা বলেন, স্থানীয় মৃত. লাল মিয় মৃধার স্ত্রী নূরুন্নাহার বেগমের সাথে প্রতিবেশী মৃত. সাইজদ্দিন রহমান মৃধার ছেলে সাইদুর রহমানের জমি ও পারিবারিক দীর্ঘদিনের দ্বন্দ চলে আসছে। এতে দুই পরিবার কারণে-অকারণে ঝগড়া-বিবাদ করার পাশাপাশি মারমুখি অবস্থানে চলে যায়। আমরা গ্রামবাসী খুন-জখম এড়াতে উভয় পরিবারকে শান্ত করা জন্য এগিয়ে যাই। এ সময় পরিস্থিতির কারনে আমাদের মতামত সাইদুর রহমানের পক্ষে চলে যায়।

এতে ক্ষিপ্ত হয়ে নূরুন্নাহার তার প্রতিপক্ষ সাইদুর রহমানের ছেলে মাসুম মৃধারসহ আমাদের আরও ১১ টি পরিবারের সদস্যদের বিরুদ্ধে আদালতে মিথ্যা চাঁদাবাজির অভিযোগ এনে একটি মিথ্যা মামলা দায়ের করেন। মামলাটি (এমপি মামলা নং-২২৩/২২) পিরোজপুর পিবিআই তদন্ত করছেন।

এছাড়াও চিহ্নিত মামলাবাজ নূরুন্নাহার তার মেয়েকে দিয়ে আমাদের বিরুদ্ধে নারী নির্যাতন মামলা দেয়ার হুমকি দেয়। গ্রামবাসি মিথ্যা ও হয়রানিমূলক মামলার থেকে রেহাই পেতে প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন।
এব্যাপারে কথা বলতে গেলে নূরুন্নাহার বেগম কোন কথা বরতে রাজি হননি। তিনি বলেন আমি মামলা করেছি, তা আদালত বুঝবে।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT