বৃহস্পতিবার, ১৮ Jul ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন

শিরোনাম
কোটা আন্দোলনকারীদের হামলায় ছাত্রলীগের নেতা সাবাত আহত পিরোজপুরে রূপালী ব্যাংকের গ্রাহক সচেতনতা সপ্তাহ পালন আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী (প্লাটিনাম জয়ন্তী) উপলক্ষে যুবলীগের আয়োজনে বৃক্ষ রোপন ও খাদ্য বিতরণ ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্থ মানুষের জন্য কমিউনিটি পরিচালিত খাদ্য সহায়তা কর্মসূচী’র উদ্বোধন তীব্র দাবদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরে মহান মে দিবস পালিত পিরোজপুরে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ টাকার চেক ও টিন বিতরণ পিরোজপুরে রূপালী ব্যাংকের একাউন্ট ওপেনিং ক্যাম্পেইন অনুষ্ঠিত বিলুপ্তপ্রায় শীতল পাটি শিল্পকে বাঁচিয়ে রাখতে রূপালী ব্যাংকের প্রকাশ্যে কৃষি ঋন বিতরন পিরোজপুরে রূপালী ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

পিরোজপুরে আইনজীবী সহকারীর হত্যাকারীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন

পিরোজপুরে জেলা আইনজীবী সহকারী সমিতির সদস্য তাজউদ্দিন আহম্মেদ কে পিটিয়ে হত্যার প্রতিবাদে জানিয়ে হত্যাকারীদের গ্রেপ্তার দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে শহরের টাউনক্লাব সড়কে নিহত তাজউদ্দিন আহম্মেদ পরিবার ও সর্বস্তরের জনগণ আয়োজনে এ ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন নিহত তাজউদ্দিনের পিতা শহিদুল ইসলাম, নিহত তাজউদ্দিনের স্ত্রী রিমা বেগম, মাওলানা আব্দুল আলীম, কদমতলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুস সালাম, ইউপি সদস্য রিয়াজ হোসেন উজ্জল, আলী সিকদার সহ স্থানীয়রা।
এ সময় বক্তারা বলেন, গত ৪ জুলাই প্রতিদিনের ন্যয় তাজউদ্দিন আহম্মেদ জজ কোট এ নিজের কাজে যাচ্ছিলেন। সন্ত্রাসীরা তার টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে প্রথমে তাকে হামলা করে এবং পরে তার সাথে থাকা টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় ৮ দিনেও কোন আসামীকে গ্রেপ্তার করেনি পুলিশ। প্রশাসনের দৃষ্টি আকর্ষন করে বক্তারা বলেন অভিযুক্ত আল আমিন সিকদার, স্বাধীন সিকদার, কামাল সহ সকল আসামীদের অবিলম্বে গ্রেপ্তার করতে হবে। এসময় বক্তরা কলেজ রোড়ে অটোস্ট্যান্ড কে কেন্দ্র করে অনেক অনাকাঙ্কিত ঘটনা ঘটে আসছে তাই এ অটো স্ট্যান্ডটি তুলে দেয়ার দাবী জানায় বক্তারা।
উল্লেখ্য, গত ০৪ জুলাই সকালে জেলা আইনজীবী সহকারী সমিতির সদস্য তাজউদ্দিন আহম্মেদ সরকারী সোহরাওয়ার্দী কলেজ রোড়ে অটোস্ট্যান্ডে আসলে তাকে হামলা করে পিটিয়ে আহত করে স্থানীয় কতিপয় সন্ত্রাসীরা। পরে গত বৃহস্পতিবার রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাজউদ্দিন মারা যায়।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT