শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:০৪ পূর্বাহ্ন

শিরোনাম
পিরোজপুরে দায়িত্ব নিলেন জেলা পরিষদ চেয়ারম্যান সালমা রহমান হ্যাপী পিরোজপুর আইনজীবী সমিতির নির্বাচনে পান্না সভাপতি ও রতন সাধারণ সম্পাদক বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত রেড ক্রিসেন্টে পিরোজপুরে প্রথম নারী চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন সালমা রহমান হ্যাপী পিরোজপুরে পরাজিত ইউপি চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে ডাকাতির অভিযোগ পিরোজপুরে জননী টিম্বার এন্ড ডোর হাউজের উদ্বোধন করলেন চেম্বার সভাপতি পৌর মেয়র হাবিবুর রহমান মালেক নাজিরপুর উপজেলা আওয়ামীলীগে মোশারেফ সভাপতি-আশুতোষ সাধারণ সম্পাদক জেলা পরিষদের ৫৯ জন চেয়ারম্যানকে শপথ করালেন প্রধানমন্ত্রী অবৈধ লেনদেনের বিনিময়ে অছাত্র ও বিতর্কিত লোকদের নিয়ে পিরোজপুর জেলা ছাত্রলীগের কমিটি : প্রতিবাদে সংবাদ সম্মেলন সদ্য ঘোষিত পিরোজপুর জেলা ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ ধর্ষণ মামলার প্রতিশোধ নিতেই পিরোজপুরের ইউপি সদস্যকে খুন করেন সাবেক চেয়ারম্যান

পিরোজপুরে চোরাই সিমেন্ট বোঝাই কার্গো ট্রলারসহ আটক-২

পিরোজপুরের হুলারহাট বন্দর এলাকায় প্রায় দেড় হাজার প্যাকেট চোরাই সিমেন্ট বোঝাই একটি কার্গো ট্রালার আটক করেছে পুলিশ। পুলিশ এ সময় ট্রলার চালক ও ট্রলি চালককে আটক করেছে।
রোববার রাতে হুলারহাট বন্দর এলাকার দামোদর খাল থেকে একটি ট্রলারে প্রায় দেড় হাজার বস্তা চোরাই সিমেন্ট আটক করা হয় বলে জানান পিরোজপুর পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর মো: নজরুল ইসলাম।
আটককৃতরা হলো ট্রলার চালক রুলেল হোসেন (৩৩) ঝালকাঠী জেলার কাঠালিয়া এলাকার আব্দুল রবের পুত্র এবং ট্রলি চালক রিয়াজুল শেখ (২২) পিরোজপুর সদর উপজেলা লখাকাঠী গ্রামের সেলিম শেখের পুত্র।
পিরোজপুর পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর মো: নজরুল ইসলাম জানান, কঁচা নদীর ভান্ডারিয়ায় শেষ প্রান্ত থেকে কাউখালী প্রান্ত পর্যন্ত একটি সঙ্গবদ্ধ চক্র দীর্ঘ দিন যাবত নদী পথে চোরাই মালামালের ব্যবসা করে আসছে। এরই ধারাবাহিকতায় আজ চোরাই সিমেন্ট নিয়ে একটি কার্গো ট্রলার হুলারবন্দর খালে প্রবেশ করে সিমেন্ট ট্রলার থেকে ট্রলিতে নামানোর সময় স্থানীয়রা সেই ট্রলারটি আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ এসে চোরাই সিমেন্ট সহ ট্রলার আটক করে এবং ট্রলারের চালককে আটক করে নিয়ে যায়। ট্রলারে প্রায় ১৪ থেকে ১৫ শত সিমেন্টের প্যাকেট আছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।


পিরোজপুর সদর থানার ওসি আ.জা.মো: মাসুদুজ্জামান জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে সিমেন্টসহ ট্রলার এবং ট্রলারে চালককে আটক করেছে। তবে কি পরিমান সিমেন্ট আছে তা গণনার পরে জানানো যাবে এবং এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT