শনিবার, ১৫ Jun ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম
ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্থ মানুষের জন্য কমিউনিটি পরিচালিত খাদ্য সহায়তা কর্মসূচী’র উদ্বোধন তীব্র দাবদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরে মহান মে দিবস পালিত পিরোজপুরে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ টাকার চেক ও টিন বিতরণ পিরোজপুরে রূপালী ব্যাংকের একাউন্ট ওপেনিং ক্যাম্পেইন অনুষ্ঠিত বিলুপ্তপ্রায় শীতল পাটি শিল্পকে বাঁচিয়ে রাখতে রূপালী ব্যাংকের প্রকাশ্যে কৃষি ঋন বিতরন পিরোজপুরে রূপালী ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত পিরোজপুরে জাতীয় পরিসংখ্যান দিবস পালিত পিরোজপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত বরিশাল বিশ্ববিদ্যালয়ে সরস্বতী পূজা সামনে রেখে একাউন্টিং বিভাগে ধর্মীয় আয়োজনে বিধি নিষেধ

বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে নাজিরপুরে আলোচনা সভা ও দোয়া মাহফিল

১৫ ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে পিরোজপুরের নাজিরপুর উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠন।
আজ সোমবার বিকালে নাজিরপুর উপজেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও পিরোজপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ. কে. এম. এ. আউয়াল।
নাজিরপুর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মনিন্দ্রনাথ মজুমদারের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পিরোজপুর পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান মালেক, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট এম এ হাকিম হাওলাদার, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট কানাই লাল বিশ্বাস, পিরোজপুর সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মুজিবুর রহমান খালেক, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, দপ্তর সম্পাদক শেখ ফিরোজ আহমেদসহ আরো অনেকে। এসময় জেলা, বিভিন্ন উপজেলা ও পৌর আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ ও ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। সভার সঞ্চালনা করেন নাজিরপুর উপজেলা যুবলীগের সভাপতি এম খোকন গাজী।
প্রধান অতিথি তার বক্তব্য বলেন, আগস্ট মাস আসলেই জামায়াত-বিএনপি নানা ষড়যন্ত্র শুরু করে। কিন্তু তাদের ই ষড়যন্ত্র বাংলার সাধরণ মানুষ বুঝতে পেরেছে। আওয়ামীলীগের নেতা-কর্মীরা তৃর্ণমূল থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শ মতো কাজ করে যাচ্ছে। আগামীতেও দেশের উন্নয়নের জন্য আওয়ামীলীগকেই ভোট দিবেন এবং প্রধানমমন্ত্রী শেখ হাসিনাকেও আবার এ দেশের প্রধানমন্ত্রী বানাবেন।
পরে ১৫ ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তাঁর পরিবারের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT