রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০২:২৭ পূর্বাহ্ন

শিরোনাম
পিরোজপুরে মাদ্রাসার ভেতরে ঢুকে সহ সুপারকে মেরে রক্তাক্ত আহত করেছে প্রতিপক্ষ শিক্ষায় মানিকগঞ্জে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান রাজা প্রকাশিত সংবাদের প্রতিবাদ বিজ্ঞপ্তি পিরোজপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলো জেলা স্বেচ্ছাসেবকলীগ মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহারের ঘরের শিশুদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিনে কেক কাটলেন তানভীর মুজিব অভি প্রকাশিত সংবাদের প্রতিবাদ বিজ্ঞপ্তি আওয়ামীলীগের একমাত্র নারী চেয়ারম্যান প্রার্থী সালমা রহমান বিনা ভোটে নির্বাচিত পিরোজপুরে জাতীয় নদী দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা লক্ষ টাকা সহযোগিতা পেলেন ইন্দুরকানীর ক্ষতিগ্রস্থ ১০ জেলে পরিবার পিরোজপুরে বঙ্গবন্ধু প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রথম উপাচার্য জেলার কৃতি সন্তান ড. কাজী সাইফুদ্দিন

আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী সালমা রহমানের পক্ষে পিরোজপুর সদর উপজেলার ভোটাররা একজোট

স্টাফ রিপোর্টার :
আসন্ন ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচনে পিরোজপুরে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী সালমা রহমান হ্যাপীর পক্ষে একজোট হয়েছে পিরোজপুর সদর উপজেলার ভোটাররা। শুক্রবার রাতে পিরোজপুর সদর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী সালমা রহমান হ্যাপীর সাথে এক মতবিনিময় সভায় ভোটাররা এ কথা জানান। মতবিনিময় সভায় উপস্থিত ভোটাররা তাদের বক্তব্য বলেন “ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তকেই তারা সকলে চূড়ান্ত সিদ্ধান্ত হিসেবে নিয়েছে। আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহনের দিন সবাই এক যোগে আওয়ামীলীগের মনোনিত প্রার্থীকেই তারা ভোট দিবেন্”।


মতবিনিময় সভায় সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জলা হোসেন মল্লিক স্বপনের সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্য রাখেন পিরোজপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ এ কে এম এ আউয়াল, পিরোজপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ¦ মো: হাবিবুর রহমান মালেক, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহজ¦ মজিবুর রহমান খালেক, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী,সহ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ। এছাড়া বক্তব্য দেন সদর উপজেলার সকল ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি সদস্যবৃন্দ এবং পৌরসভার কাউন্সিলরবৃন্দ।
আওয়ামীলীগ মনোনিত প্রার্থী সালমা রহমান হ্যাপী বলেন, “ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে বিশ^াস ও আস্থা রেখে তাকে এ মনোনয়ন দিয়েছে তা তিনি সকল ভোটারদের সাথে নিয়ে বাস্তবায়ন করতে চান। তার ভাই শহীদ ওমর ফারুক নিজের তাঁজা রক্ত দিয়ে দেশের স্বাধীনতা এনেছে। তিনিও তার রক্ত দিয়ে হলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া দায়িত্ব পালন করবেন। সমাজে নারীর ক্ষমতায়ন প্রতিষ্ঠা করার জন্য তিনি কাজ করবেন।
মতবিনিমিয় সভায় পিরোজপুর সদর উপজেলার মোট ভোটারের প্রায় ৯৫ ভাগ ভোটার এখানে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT