বৃহস্পতিবার, ১৮ Jul ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন

শিরোনাম
কোটা আন্দোলনকারীদের হামলায় ছাত্রলীগের নেতা সাবাত আহত পিরোজপুরে রূপালী ব্যাংকের গ্রাহক সচেতনতা সপ্তাহ পালন আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী (প্লাটিনাম জয়ন্তী) উপলক্ষে যুবলীগের আয়োজনে বৃক্ষ রোপন ও খাদ্য বিতরণ ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্থ মানুষের জন্য কমিউনিটি পরিচালিত খাদ্য সহায়তা কর্মসূচী’র উদ্বোধন তীব্র দাবদাহ থেকে রক্ষা পেতে পিরোজপুরে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতার বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ পিরোজপুরে মহান মে দিবস পালিত পিরোজপুরে কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ টাকার চেক ও টিন বিতরণ পিরোজপুরে রূপালী ব্যাংকের একাউন্ট ওপেনিং ক্যাম্পেইন অনুষ্ঠিত বিলুপ্তপ্রায় শীতল পাটি শিল্পকে বাঁচিয়ে রাখতে রূপালী ব্যাংকের প্রকাশ্যে কৃষি ঋন বিতরন পিরোজপুরে রূপালী ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

আওয়ামীলীগের একমাত্র নারী চেয়ারম্যান প্রার্থী সালমা রহমান বিনা ভোটে নির্বাচিত

পিরোজপুর জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের একমাত্র নারী চেয়ারম্যান প্রার্থী সালমা রহমান হ্যাপী বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন। যার ফলে পিরোজপুর জেলা পরিষদ প্রথমবারের মতো নারী চেয়ারম্যান পেয়েছে।
সোমবার সকালে তাকে বেসরকারীভাবে নির্বাচিত ঘোষনা দেন পিরোজপুর জেলা প্রশাসক ও জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার মোহাম্মদ জাহেদুর রহমান।
সদ্য নির্বািচত সালমা রহমান হ্যাপী আওয়ামীলীগ মনোনীত একমাত্র নারী প্রার্থী। তিনি পিরোজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ¦ মজিবুর রহমান খালেকের স্ত্রী এবং জাতীয় মহিলা পরিষদের জেলার সাধারণ সম্পাদক ও পৌর আওয়ামীলীগের সদস্য।


জেলা নির্বাচন কর্মকর্তা জিয়াউর রহমান বলেন, রোববার প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ছিল। আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সালমা রহমান হ্যাপী বাদে বাকি ৪ চেয়ারম্যান প্রার্থী মহিউদ্দিন মহারাজ, হাসিনা মনি, আমির হোসেন ও আবদুল্লাহ আল মাসুদ তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। তাই সালমা রহমান হ্যাপী বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন।
পিরোজপুর জেলা প্রশাসক ও জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার মোহাম্মদ জাহেদুর রহমান বলেন, আওয়ামীলীগের মনোনীত নারী চেয়ারম্যান প্রার্থীর বিপক্ষের চেয়ারম্যান প্রার্থীরা নিজেদের প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন। তাই সালমা রহমান পিরোজপুর জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে বিনা বিনাপ্রতিদ্বন্দ্বীতায় বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন।
আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে একজন চেয়ারম্যান, সাত উপজেলায় সাতজন সাধারণ সদস্য ও তিনজন সংরক্ষিত মহিলা সদস্য নির্বাচিত হবেন। জেলায় মোট ভোটার ৭৪৭ জন।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT