শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০১:২৬ পূর্বাহ্ন

শিরোনাম
পিরোজপুরে দায়িত্ব নিলেন জেলা পরিষদ চেয়ারম্যান সালমা রহমান হ্যাপী পিরোজপুর আইনজীবী সমিতির নির্বাচনে পান্না সভাপতি ও রতন সাধারণ সম্পাদক বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত রেড ক্রিসেন্টে পিরোজপুরে প্রথম নারী চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন সালমা রহমান হ্যাপী পিরোজপুরে পরাজিত ইউপি চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে ডাকাতির অভিযোগ পিরোজপুরে জননী টিম্বার এন্ড ডোর হাউজের উদ্বোধন করলেন চেম্বার সভাপতি পৌর মেয়র হাবিবুর রহমান মালেক নাজিরপুর উপজেলা আওয়ামীলীগে মোশারেফ সভাপতি-আশুতোষ সাধারণ সম্পাদক জেলা পরিষদের ৫৯ জন চেয়ারম্যানকে শপথ করালেন প্রধানমন্ত্রী অবৈধ লেনদেনের বিনিময়ে অছাত্র ও বিতর্কিত লোকদের নিয়ে পিরোজপুর জেলা ছাত্রলীগের কমিটি : প্রতিবাদে সংবাদ সম্মেলন সদ্য ঘোষিত পিরোজপুর জেলা ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ ধর্ষণ মামলার প্রতিশোধ নিতেই পিরোজপুরের ইউপি সদস্যকে খুন করেন সাবেক চেয়ারম্যান

পিরোজপুরে মাদ্রাসার ভেতরে ঢুকে সহ সুপারকে মেরে রক্তাক্ত আহত করেছে প্রতিপক্ষ

পিরোজপুরের সদর উপজেলার  নামাজপুর সাকিনা হামিদ বালিকা দাখিল মাদ্রাসার সহ সুপার কে মাদ্রাসায় ভেতরে হামলা চালিয়েছে গুরুতর আহত করেছে প্রতিপক্ষ। শুক্রবার দুপুরে পূর্ব শত্রতার জের ধরে নামাজপুর সাকিনা হামিদ বালিকা দাখিল মাদ্রাসার সহ সুপার মো: তৌহিদুল ইসলাম কে মাদ্রাসায় ভেতরে এ মামলা চালায় বলে অভিযো গ করেছেন মাদ্রাসার সুপার। আহত সহ সুপারকে উদ্ধার করে জেলা হাসপাতালে নেয় স্থানীয়রা।

মাদ্রসার সহ সুপার তৌহিদুল ইসলাম জানান, নামাজপুর এলাকায় তার পৈত্রিক ৪৪ শতাংশ জমিতে তিন ভাইয়ের শুপারি বাগান থেকে পার্শবর্তী আবু জাফর ও তার লোকজন অন্যায় ভাবে সুপারি নিয়ে নিলে তার প্রতিবাদ করায় আবু জাফর ও তার লোকজন মাদ্রসার ভেতরে দেশিয় অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালায়। এতে তার মাথায় আঘাতের ফলে মাথা ফেটে যায় এবং তিনি অজ্ঞান হয়ে গেলে তারা ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করে।

সহ সুপারের স্ত্রী নাসরিন লাকী জানান, আমাদের সুপারি বাগান থেকে অন্যায় ভাবে প্রায়ই সুপারি পেরে নিয়ে যায় শুক্রবার দুপুরে সুপারি নিতে আসলে প্রতিবাদ করলে আবু জাফর ও তার তিন ছেলে খায়রুল ইসলাম, মুন্না, রিয়াজুল, পাশ^বর্তি মনিরুজ্জামান বেলা, রবিউল সহ ৮/১০ জন মাদ্রাসার ভেতরে গিয়ে সহ সুপারের উপওে হামলা চালায়। তার মাথায় কোপ দেয় এবং এলোপাতাড়ি পিটিয়ে অজ্ঞান করে ফেলে। তিনি জেলা হাসপাতালে চিকিৎসারত আছেন। নানা ভাবে আমাদের হুমকি ধামকী দেয়ে যাচ্ছে যেনো মামলা না করি।

নামাযপুর সাকিনা হামিদ বালিকা দাখিল মাদ্রাসার সুপার আলী আফসার ওহীদ জানান, দির্ঘদিন ধরে আবু জাফর ও তার লোকজন মাদ্রাসার ভেতরে ঢুকে বিভিন্ন ঝামেলা করে আসছিলো। প্রতিবাদ করলে এলাকার বখাটেদের নিয়ে এসে ঝামেলা করে। সহ সুপার তৌহিদুল ইসলাম মাদ্রাসার শিক্ষক তাই তার সুপারি বাগান থেকে সুপারি পেরে নিয়ে যাচ্চিলো তাতে বাধা দিয়ে তাকে মাদ্রাসার ভেরতে এসে বেধরক মারধর করে।

জেলা হাসপাতালের কর্তব্যরত ডাক্তার রমজান আলী জানান, রোগীর মাথায় আঘাতের চিহ্ন রয়েছে সেখানে সেলাই দেয়া হয়েছে। এছাড়াও শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। ভর্তি রেখে রোগীকে চিকিৎসা দেয়া হচ্ছে।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আ.জ.মো: মাসুদুজ্জামান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। উভয় পক্ষই থানায় অভিযোগ পেয়েছি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রকৃয়াধীন।

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT