রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৪:০৮ পূর্বাহ্ন

শিরোনাম
পিরোজপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আলোচনা সভা ও দোয়া মাহফিল পিরোজপুরে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসের পুরষ্কার বিতরণ পিরোজপুরে শুরু হতে যাচ্ছে ১০ দিন ব্যাপী বিসিক উদ্যোক্তা মেলা পিরোজপুরে বাস চাপায় দুই বোন নিহত পিরোজপুর এহসান গ্রুপের প্রতারণা: মামলা আতঙ্কে ভুক্তভোগীরা পিরোজপুর পৌরসভার আয়োজনে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ পিরোজপুরে বাংলাদেশ ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পিরোজপুরে সোনালী লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিডেট ট্যুর এচিভার সেলিব্রেশন প্রোগ্রাম পিরোজপুরে দায়িত্ব নিলেন জেলা পরিষদ চেয়ারম্যান সালমা রহমান হ্যাপী পিরোজপুর আইনজীবী সমিতির নির্বাচনে পান্না সভাপতি ও রতন সাধারণ সম্পাদক বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত

এমপি শেখ এ্যানী রহমানের মৃত্যুতে পিরোজপুর পৌর মেয়র হাবিবুর রহমান মালেকের শোক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচি ও পিরোজপুরের সংরক্ষিত নারী আসন-১৯ এর সংসদ সদস্য শেখ এ্যানী রহমানের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন পিরোজপুর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক ।

এক শোক বার্তায় পৌর মেয়র আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক  মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।তিনি আরো বলেন

 শেখ এ্যানী রহমান ছিলেন আওয়ামী রাজনৈতিক পরিবারের সন্তান এবং একজন কর্মীবান্ধব নেতা। তিনি এলাকার উন্নয়নে সব সময় উদ্যোমী ছিলেন।

মঙ্গলবার দুপুর ১টা ৪৫ মিনিটের দিকে থাইল্যান্ডের ব্যাংককের বামরুনগ্রাদ আন্তর্জাতিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

শেখ এ্যানি রহমান ক্যান্সারসহ বিভিন্ন জটিল রোগে আক্রান্ত হয়ে ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যকালে তার বয়স হয়েছিলো ৬৩ বছর। তিনি স্বামী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

শেখ এ্যানি রহমান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চাচাতো ভাই শেখ হাফিজুর রহমানের স্ত্রী ও সম্পর্কে প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচি।

তার বাবা এনায়েত হোসেন খান ছিলেন তৎকালীন বাকেরগঞ্জ-১৬ আসনের সংসদ সদস্য এবং জেলা আওয়ামী লীগের সভাপতি। ২০১৯ সালে ২০ ফেব্রুয়ারি সংসদ সদস্য হিসেবে শপথ নেন এ্যানি।

 বুধবার সংসদ সদস্য শেখ এ্যানী রহমানের মরদেহ বাংলাদেশে আনা হবে বলে জানাগেছে।

 

 

 

শেয়ার করুন

© All rights reserved © 2017 gramersamaj.com
Design & Developed BY NCB IT